শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রাত পোহালেই বায়রা নির্বাচন
নাফিজ আলমaq
০৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:২০:৫২
প্রিন্টঅ-অ+


 



 



বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সি (বায়রা) ২০২২-২৪ এর নির্বাচন শনিবারে (৩ সেপ্টেম্বর) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে।



এবারের নির্বাচনে মোট তিনটি প্যানেল অংশ গ্রহন করতে যাচ্ছে। যেখানে সম্মিলিত সমন্বয় ফ্রন্ট থেকে প্যানেল প্রধান ড. মোহাম্মদ ফারুকের অধীনে ১-২৭ নং ব্যালট, বায়রা সম্মিলিত গণতান্ত্রিক ফ্রন্ট থেকে মোহাম্মদ রুহুল আমিন স্বপন এর নেতৃত্বাধীন ২৮-৫৪ নং ব্যালট এবং বায়রা সম্মিলিত ঐক্য পরিষদ থেকে সিন্ডিকেট মুক্ত বায়রা গড়ার লক্ষে মোহাম্মদ আবুল বাশার এর অধীনে ৫৫-৮১ নং ব্যালটে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। 



উল্লেখ্য, বাংলাদেশ সরকারের সহযোগিতা ও সমর্থিত বায়রা অভিবাসীদের সহযোগিতা এবং কল্যাণের অন্নে আন্তর্জাতিকভাবে স্বীকৃত। দেশের দক্ষ ও প্রশিক্ষিত এবং প্রযুক্তিগতভাবে শিক্ষিত জনশক্তির জন্য কাজের ক্ষেত্র সম্প্রসারণ করাই এর মূল দায়িত্ব। বর্তমানে আনুমানিক ১৩০০ সদস্য সংস্থার সহযোগিতায় বাইরে তাদের কর্ম পরিচালনা করছে।বায়রা ১৯৮৪ সালে প্রতিষ্ঠিত হয় এবং ১৮টি রাষ্ট্রে তাদের জনশক্তি রপ্তানি করে এবং কাজের ক্ষেত্র সম্প্রসারন করে থাকে।সংযুক্ত আরব আমিরাত,কাতার,ইরাক,লিবিয়া,বাহরাইন,ওমান,কোরিয়া,সিঙ্গাপুর,ব্রুনাই,লাওস,মরিশাস,স্পেন,লেবানন,সৌদিআরব,কুয়েত,মালয়েশিয়া,দুবাই এবং যুক্তরাষ্ট্র তে জনবল ও দক্ষ লোক পাঠায়।


আরো পড়ুন