শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
‌‌‘ঘ’ ইউনিটে প্রশ্নফাঁসের প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ
ঢাবি প্রতিনিধি :
২৩ অক্টোবর, ২০১৮ ১৪:২৪:২৪
প্রিন্টঅ-অ+


ঘ ইউনিটের প্রশ্নফাঁসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

আজ মঙ্গলবার সকাল ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরি থেকে শুরু রাজু ভাস্কর্য গিয়ে শেষ হয়।  এসময় আর কত প্রশ্নফাঁস?? মেধাবীদের গলায় ফাঁস ? আমরা কি শুধু দেখেই যাবো? এমন বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় শিক্ষার্থীদের।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন বলেন, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, বিশ্ববিদ্যালয় কোথাও বাকি নাই, প্রশ্নফাঁস যেন এখন ডালভাত! ঢাবির প্রশাসন চোখ বন্ধ করে আছে। এর দায় কার ? জানা নেই, দেখার কেউ নেই এমন ভাব করছেন তারা। এই পরীক্ষা বাতিল করে পুনরায় পরীক্ষা দেওয়া দাবি জানিয়েছে তিনি।

এসময় তার বিভিন্ন দাবি তুলে ধরেন। দাবীগুলো: "ঘ"ইউনিটের পরীক্ষা বাতিল, পুনরায় পরীক্ষা নিতে হবে। প্রশ্নফাঁসের সাথে জড়িত মূল হোতাদের সনাক্ত করে অবিলম্বে বিচারের আওতায় আনতে হবে। বিগত সেশনে জালিয়াতি করে যারা ভর্তি হয়েছে তাদের ছাত্রত্ব ও সনদ বাতিল।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন