শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
কুমিল্লা শিক্ষাবোর্ড কলেজ অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন
০২ ফেব্রুয়ারি, ২০২২ ১০:৪৩:৩৩
প্রিন্টঅ-অ+

কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার  নগরীর পূবালী চত্বরে বেলা পৌনে ১১ থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।


এ সময় বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা ড. এমদাদুল হক অপসারণের দাবিতে বিভিন্ন ¯েøাগান দিতে থাকেন।


মানববন্ধন শেষে কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল হাসানের কাছে স্মারকলিপি পেশ করেন তারা।


শিক্ষার্থীদের অভিযোগ, ২০১৬ সালে নিয়োগ পাওয়ার পর থেকে কলেজটিতে স্বেচ্ছাচারিতা ভর্তি-বাণিজ্য, নারী সহকর্মী, ছাত্রীদের সঙ্গে অশোভন আচরণসহ বিভিন্ন অনিয়ম করে আসছেন কলেজ অধ্যক্ষ ড. এমদাদুল হক। তাকে অপসারণ না করা পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।


এ সময় বক্তব্য রাখেন, প্রাক্তণ শিক্ষার্থী কাজী তাইমুল, সাইফুর রহমান, মাহমুদ হাসান নীরব, সাব্বির আহমেদ, ফাহিম আহমদ তাজওয়ার, পিয়াস মাহমুদ প্রমুখ।


এ বিষয়ে কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হক  বলেন, কী কারণে আমার বিরুদ্ধে আন্দোলন করেছে বলতে পারবো না। তবে আমার বিরুদ্ধে স¤প্রতি যে অভিযোগ আনা হয়েছে শিগগির বিষয়টি পরিষ্কার করা হবে।

আরো পড়ুন