শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
জবিস্থ ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণের সভাপতি তুহিন, সাধারণ সম্পাদক মাসুদ
জবি প্রতিনিধি
০৭ ফেব্রুয়ারি, ২০২২ ১৭:৩৯:৩২
প্রিন্টঅ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের এক বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছে।


কমিটিতে এম তুহিনুজ্জামান তুহিনকে সভাপতি ও মাসুদ রানাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার প্রধান উপদেষ্টা ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আবু জাফর এ কমিটি ঘোষণা করেন।


কমিটিতে আনিচুর রহমান শিশির, সম্রাট আকবর, মাসুম বিল্লাহ, সাগর হোসেন, শাবনুর সুলতানা, আরিফ বিল্লাহ তপু, ইমরান হোসেন, আরেফিন সাব্বির ও আশরাফুল ইসলাম আশাকে সহসভাপতি এবং মোস্তাফিজুর রহমান পাভেল, জান্নাতুল ফেরদৌস জান্নাত, রিয়াল মল্লিক, অমিত কুমার, অনিক কুন্ডু, সোহেল রানা, এহসানুল হক রকি ও সুবর্ণ আসসাইফকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।


এছাড়া শাম্মী রওশন, মুক্তাদীর রহমান মারুফ, জিনিয়া মেহজাবিন, সজীব সেন, তানজিদা ইসলাম রিতু, দৃষ্টি বিশ্বাস পিয়াসী, শাহানা শানু, মাসুমা মেঘা, সানজিদা হক তুলি, শাহরিয়ার শাকিল ও অভিষেক সাহাকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কমিটিতে ইমরান হোসেনকে দপ্তর সম্পাদক, আব্দুল্লাহ আল নাঈমকে প্রচার সম্পাদক করা হয়েছে। 


কমিটির বিষয়ে অধ্যাপক মো. আবু জাফর বলেন, 'ইতিপূর্বে ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ সুনামের সাথে কাজ করেছে। নতুন কমিটি সেই ধারাবাহিকতা বজায় রেখে কাজ করবে বলে প্রত্যাশা করছি। কমিটির সবার জন্য শুভ কামনা রইলো।' 

আরো পড়ুন