শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
ঢাকায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে জবি শিক্ষার্থী
জবি প্রতিনিধি
১১ মে, ২০২২ ১৬:১৭:০৯
প্রিন্টঅ-অ+

বগুড়া থেকে ঢাকায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ বর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফয়সাল আহম্মেদ। এসময় অজ্ঞাত ছিনতাইকারী  তার থেকে নগদ ৬৮০০ টাকা, একটি ল্যাপটপ,একটি মোবাইল সবকিছুই হাতিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে রেখে যায়।


জানা যায়, এই শিক্ষার্থী বগুড়া থেকে ইদের ছুটি কাটিয়ে ঢাকায় ফেরার পথে গত সোমবারে বগুড়ায় মোকামতলা বাস কাউন্টারে আসেন। সেখানে বাস না পেয়ে অজ্ঞাত এক ব্যক্তির সাথে সি এন জি নিয়ে অন্য বাস স্টান্ডের উদ্দেশ্যে রওনা হলে বগুড়ার শিবগঞ্জ থানাধীন মহাস্থান ইসলামি ব্যাংকের সামনে আসলে ঐ ব্যক্তি ফয়সালকে মেরিন্ডার সহিত কিছু মিশিয়ে খাওয়ানোর সাথে সাথেই ফয়সাল অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে সেখান থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এখনো ফয়সাল সে হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।


 ফয়সালের কাছ থেকে ঐ অজ্ঞাত ব্যক্তি প্রায় এক লক্ষ্য ত্রিশ হাজার টাকার মত মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এ সবকিছু অভিযোগ হিসেবে উল্লেখ করে ঐ অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে একজন স্বাক্ষী সহ শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে ফয়সাল।

আরো পড়ুন