শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
জবি শিক্ষক লাউঞ্জের জন্য অগ্রণী ব্যাংকের ৪০ লাখ টাকার অনুদান
রিসাত রহমান
২৩ জুলাই, ২০২২ ২১:০৪:২৫
প্রিন্টঅ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনের ১৩ তলায় মানসম্মত শিক্ষক লাউঞ্জ নির্মাণের জন্য অগ্রণী ব্যাংক লিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ৪০ (চল্লিশ) লক্ষ টাকা অনুদান প্রদান করেছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ৩টায় চেক হস্তান্তর অনুষ্ঠান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। 


জগন্নাথ বিশ্ববিদ্যালয় ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ বলেন, শিক্ষক লাউঞ্জ নির্মাণের নকশা আগেই করা হয়েছিল। ২১ জুলাই চেক হস্তান্তর করা হয়েছে। উপাচার্য মহোদয়ের নির্দেশক্রমে অতি দ্রুত কাজ শুরু হবে।


জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান বলেন, আমরা ভ্যাট ট্যাক্স ও অন্যান্য সার্ভিস চার্জ কর্তন পরবর্তী ৩২ লক্ষ্য ২০ হাজার টাকা পাবো। পুরো প্রক্রিয়াটি বাস্তবায়নের জন্য শিক্ষক সমিতির থেকে একটা কমিটি করে দিব যেটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ট্রেজারার মিলে সেটা চূড়ান্ত করবেন। তিনি আরো বলেন, আমাদের পরিকল্পনা অনুযায়ী আগস্ট মাসের শুরুর দিকেই কাজটা শুরু করতে চাই এবং সেপ্টেম্বর বা অক্টোবর মাসের ভিতর কাজটা শেষ করার আশা রাখছি।  শিক্ষক লাউঞ্জ প্রতিষ্ঠার সহযোগী হওয়ার জন্য অগ্রণী ব্যাংক ও পরিচালনা বোর্ডের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। বিশেষ কৃতজ্ঞতা মাননীয় উপাচার্য ড. মো. ইমদাদুল হককে, তিনি শিক্ষক লাউঞ্জ প্রতিষ্ঠার জন্য শুরু থেকে সার্বিক সহযোগীতা করে আসছেন।


চেক হস্তান্তর অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক,  ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো: লুৎফর রহমান ও শিক্ষক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ, অগ্রণী ব্যাংক লিঃ আঞ্চলিক ডিজিএম মো: মকবুল হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা প্রধান ও সহকারী ব্যবস্থাপক মুহাম্মদ তারিক হোসেন, ইসলামপুর শাখা প্রধান ও সহকারী ব্যবস্থাপক মো: মাহবুবুর রহমান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মু. মুজিবুর রহমান ও  সিনিয়র অফিসার মো: হাসিব চৌধুরীসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন