শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
জবি ৫ম ইনডোর গেমস প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার বিতরণ
রিসাত রহমান, জবি
২৫ জুলাই, ২০২২ ১৬:৫৫:৫৫
প্রিন্টঅ-অ+

সোমবার (২৫ জুলাই) ক্রীড়া উপকমিটি (ইনডোরস কমিটি) এর আয়োজনে শরীরচর্চা শিক্ষাকেন্দ্রর সহযোগিতায় ভাষা শহীদ রফিক ভবন চত্বরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ৫ম ইনডোর গেমস প্রতিযোগিতা ২০২২ (ছাত্র-ছাত্রী) এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।


ক্রীড়া উপকমিটি (ইনডোরস কমিটি) এর আহবায়ক অধ্যাপক ড. মোহাম্মদ আরিফউল ইসলামের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


ইনডোর গেমস প্রতিযোগিতায় ইভেন্টগুলোর মধ্যে ছিল দাবা, ক্যারাম, টেবিল টেনিস এবং ব্যাডমিন্টন। ১৪ টি ইভেন্টে ২০ জনকে পুরষ্কৃত করা হয়। যৌথভাবে ব্যাডমিন্টনে (একক ও দ্বৈত) সেরা খেলোয়াড় (ছাত্র) মোঃ শাইখুজ্জাহান, টেবিল টেনিসে (একক ও দ্বৈত) মৃতুঞ্জয় বসু এবং সেরা খেলোয়াড় (ছাত্রী) তামান্না সুলতানা সুমাইয়া একাধিক ইভেন্টে বিজয়ী হন। বিস্তারিত ফলাফল ছবিতে।

আরো পড়ুন