শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
তিতুমীর কলেজের অধ্যক্ষের বিদায় সংবর্ধনা
সাহেদুজ্জামান সাকিব, গুলশান
২৮ জুলাই, ২০২২ ১৯:২৯:৪৭
প্রিন্টঅ-অ+

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের ২৯ তম অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা'র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ২৩ তম শিক্ষক পরিষদের উদ্দ্যেগে কলেজের শহীদ বরকত মিলনায়তনে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে  বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো: মহিউদ্দিন , শিক্ষক পরিষদের সম্পাদক এএসএম আসাদুজ্জামান,  রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক কামাল উদ্দিন হায়দার, তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল'সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।


তিতুমীর কলেজের বিগত দিনগুলোর স্মৃতিচারণ করে অধ্যক্ষ অধ্যাপক তালাত সুলতানা বলেন, কর্মজীবনে অনেকগুলো বছর পার করলাম। তিতুমীর কলেজে শত স্মৃতি রয়েছে । দীর্ঘদিন শিক্ষকতায় আমার প্রাপ্তি আমার শিক্ষার্থীরাই। যখন কোথাও কোন দরকারে যাই তখন অনেকেই এগিয়ে এসে বলে আমি তিতুমীর কলেজের।  তখন বেশ ভালোই লাগে। আমি সবার জন্য দোয়া করি তারা যেন প্রত্যেকে ভালো অবস্থানে পৌছায় এবং ভালো মনের মানুষ হিসেবে নিজেকে গড়ে তোলে।


অনুষ্ঠানে বক্তারা বিদায়ী অধ্যক্ষের তিতুমীর কলেজের কর্মজীবনে নানা বিষয় স্মৃতিচারণ, অবদান এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য তুলে ধরেন। বক্তব্যকালে তিনি বলেন, "মোর নাম এই বলে খ্যাত হোক , আমি তোমাদেরই লোক"। পরবর্তীতে ফুলেল শুভেচ্ছাসহ বিভিন্ন শুভেচ্ছা উপহার বিদায়ী অধ্যক্ষের হাতে তুলে দেওয়া হয়।

আরো পড়ুন