শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
জবি কেন্দ্রে মানবিকতার খাতিরে পরীক্ষা দিলো ৯০ পরীক্ষার্থী
রিসাত রহমান, জবি
৩০ জুলাই, ২০২২ ১৬:৫৫:৫৮
প্রিন্টঅ-অ+

 শনিবার (৩০ জুলাই) গুচ্ছ ভর্তি পরীক্ষার বিজ্ঞান বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়।দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এ ইউনিটের পরীক্ষা।


পরীক্ষার কেন্দ্র ভুল করে চলে আসলেও মানবিকতার খাতিরে পরীক্ষা দেওয়ার সৌভাগ্য হয়েছে প্রায় ৯০ জন পরীক্ষার্থীর। দেখা গেছে, পরীক্ষার কেন্দ্র ভুল করে শিক্ষার্থীরা চলে আসলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য, প্রক্টর ও বিজ্ঞান অনুষদের ডিনের সহযোগিতায় তাদেরকে নতুন ভবনে সিরিয়াল করে পরীক্ষা দেওয়ার সুযোগ দেওয়া হয়। এতে ভুল করে চলে আসা শিক্ষার্থীরা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


যারা কেন্দ্র ভুল করে চলে আসছে  তাদের উদ্দেশ্যে জবি উপাচার্য অধ্যাপক ড.মো: ইমদাদুল হক বলেন, এত বড় পরীক্ষা যদি তারা দিতে না পারে তাদের এক বছর নষ্ট হবে এ কথা বিবেচনা করে তাদের পরীক্ষা দেওয়ার সুযোগ দেওয়া হচ্ছে।


বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড.মো: শাহজাহান জানান, যারা ভুল করে আসছিলো তাদেরকে আলাদারুমে পরীক্ষা দেওয়ার সুযোগ দেওয়া হয়েছে যাতে তাদের একটা বছর নষ্ট না হয়।


উল্লেখ্য, আগামী ১৩ অগাস্ট ‘বি’ ইউনিট ও এবং ২০ আগস্ট ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন