শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
ঢাবি অধিভুক্ত সাত কলেজের পার্বত্য চট্টগ্রাম ছাত্র প‌রিষ‌দের নেতৃ‌ত্বে দিদারুল ও রা‌সেল
অপূর্ব চক্রবর্তী
১৩ আগস্ট, ২০২২ ১৯:৩৭:১৯
প্রিন্টঅ-অ+

ঢা‌কা বিশ্ববিদ্যালয় অ‌ধিভুক্ত সরকারি সাত ক‌লে‌জের পার্বত্য চট্টগ্রাম ছাত্র প‌রিষ‌দের শাখার আংশিক ক‌মি‌টির অনুমোদন দি‌য়ে‌ছে পিসিসিপি কেন্দ্রীয় ক‌মি‌টি ।


পার্বত্য চট্টগ্রাম ছাত্র প‌রিষ‌দের ৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেন পি‌সি‌সি‌পির কেন্দ্রীয় সভাপ‌তি সাহাদাৎ ফরা‌জী সা‌কিব ও সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ।


আংশিক এ কমিটির সভাপতি হিসাবে মনোনীত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. দিদারুল আলম এবং সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন মো. রা‌সেল মাহমুদ। 


এ বিষয়ে পিসিসিপির কেন্দ্রীয় সভাপ‌তি সাহাদাৎ ফরা‌জী সা‌কিব বলেন, নতুন নেতৃত্ব এসেছে, তা‌রা পাহাড়ের সকল মানুষের কল্যাণের লক্ষ্যে সাফল্য অর্জন করবে বলে আশা করছি। 


পার্বত্য চট্টগ্রাম ছাত্র প‌রিষ‌দের সভাপতির দায়িত্ব পাওয়া মো. দিদারুল আলম বলেন, আমরা চে‌য়ে‌ছিলাম পার্বত্য চট্টগ্রামের সাধারণ ছাত্র ছাত্রদের কল্যাণে সাত ক‌লে‌জ পিসিসিপি'র শাখা কমিটি হিসেবে অন্তর্ভুক্ত হোক অবশেষে আমরা সে কাঙ্খিত কমিটি উপহার পেলাম, তাই কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানা‌চ্ছি।


সাধারণ সম্পাদক মো. রা‌সেল মাহমুদ ব‌লেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথার্থভাবে পালন করবো এবং সাধারণ ছাত্রদের সকল ক্ষে‌ত্রে পা‌শে‌ থেকে কাজ করার সু‌যোগ ক‌রে দেওয়ার জন্য কে‌ন্দ্রীয় সভাপ‌তি ও সাধারণ সম্পাদ‌কে ধন্যবাদ। 


আংশিক কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মো. আ‌রিফ হোসেন, সহ-সভাপতি তাস‌নিম আহ‌মেদ এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মিসবাহ্ উদ্দীন। সাংগঠনিক সম্পাদক আ‌রিয়ান রু‌বেল, সহ-সাংগ‌ঠনিক সম্পাদক ফরহাদ উদ্দীন এবং প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

আরো পড়ুন