শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
ভর্তি পরীক্ষার্থীদের ফুল ও কলম দিলো জবি ছাত্রদল
জবি প্রতিনিধি:
২০ আগস্ট, ২০২২ ১৮:২২:২৮
প্রিন্টঅ-অ+

২২ টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা 'সি ইউনিটের' ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে আজ। পরীক্ষা শেষে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে শুভেচ্ছা জানিয়েছে জবি ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় শিক্ষার্থীদের ছাত্রদলের পতাকাতলে আসার আহ্বানও জানান তারা। শনিবার (২০ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাখারিবাজার সংলগ্ন গেটে এ শুভেচ্ছা জানান তারা।


এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো: আসাদুজ্জামান আসলাম, সাধারণ সম্পাদক এ এম সুজন মোল্লা, সিনিয়র সহ সভাপতি ইব্রাহিম কবির মিঠু, সিনিয়র যুগ্ম সম্পাদক  মেহেদী হাসান হিমেল, সাংগঠনিক সম্পাদক সামছুল আরেফিন সহ আরো নেতাকর্মী।


এ বিষয়ে জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক এ এম সুজন মোল্লা বলেন, ছাত্রদল মেধাবীদের ছাত্রসংগঠন। নির্যাতিত- নিপিড়ীত ছাত্রদের পাশে থাকার সংগঠন। তাই নবাগত শিক্ষার্থীদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক জনাব তারেক রহমানের পক্ষ থেকে ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে ছাত্রদলের পতাকাতলে  আহবান জানিয়ে ফুল ও কলম দিয়ে শুভেচ্ছা জানিয়েছি।

আরো পড়ুন