শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
ডিআইইউতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি
২৭ আগস্ট, ২০২২ ১৯:২৭:২৫
প্রিন্টঅ-অ+

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভিার্সিটি (ডিআইইউ) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ ৮ম (১ম শিফট) ব্যাচ এবং ২৪তম (২য় শিফট) ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৭ আগষ্ট ডিআইইউ এ অনুষ্ঠিত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  উপ- উপাচার্য  ড. গণেশ চন্দ্র সাহা।


এছাড়াও অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, মধ্যে অধ্যাপক ড. শাহ আলম চৌধুরী, মোঃ মাহফুজুর রহমান, সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান - সিভিল ইঞ্জিনিয়ারিং  বিভাগ, এস এম সাজ্জাদ আহমেদ শোভন-প্রভাষক ও সমন্বয়কারী, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, মোঃ মনজুর মোরশেদ-প্রভাষক, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং মো. কাওসার আলম- সহকারী অধ্যাপক সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ । বক্তব্যে অনুষ্টানে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের এলামনাই  সভাপতি  মো. মোফাজ্জল হোসেন এবং বিদায়ী ব্যাচের শিক্ষার্থীরা তাদের স্মৃতি স্মরণ করে এবং সম্মানিত শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

আরো পড়ুন