শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
বাঙলা কলেজস্থ নীলফামারী জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি ঘোষণা
০৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:২৩:৪১
প্রিন্টঅ-অ+


 বাঙলা কলেজস্থ নীলফামারী জেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সমাজকর্ম বিভাগের সামসুজ্জামান স্বাধীনকে সভাপতি ও এসকে শরিফ খানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।



শুক্রবার (২ সেপ্টেম্বর) রাত ১০ টায় প্রধান উপদেষ্টা শোহেব হোসেন পাভেল ও উপদেষ্টা লেলিন ইসলাম শামিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে। 



এতে সহ-সভাপতি পদে জায়গা পেয়েছে মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মিন্টি, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান লিমন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, জেলা আহবায়ক একরামুল হক,যুগ্ম জেলা আহবায়ক কল্যাণ কুমার সিংহ রায়, অর্থ বিষয়ক সম্পাদক জয়দেব রায় জীবন, প্রচারণা বিষয়ক সম্পাদক রেদোয়ান হাসান।



এছাড়াও ছাত্রী বিষয়ক সম্পাদক রিচি আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মিনারুল ইসলাম মিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাইম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী, ক্রিয়া বিষয়ক সম্পাদক জাকিউল আলম জনি ও কার্যকারী সদস্য পদে আরও ১১ জন দায়িত্ব পেয়েছেন।



দায়িত্ব পেয়েই নীলফামারী জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সামসুজ্জামান স্বাধীন বলেছেন, বাঙলা কলেজের নীলফামারী জেলার শিক্ষার্থীদের দীর্ঘদিনের আঙখাকা ছিল। এই কমিটি ঘোষণার মধ্যে দিয়ে শিক্ষার্থীদের দাবি পূরণ হয়েছে। 



তিনি আরও বলেন, শিক্ষার্থীদের সকল সমস্যার সমাধানে পরিষদের সকলকে নিয়েই কাজ করবো।


আরো পড়ুন