শিরোনাম :

  • বিদ্যুৎ স্বাভাবিক হতে সময় লাগবে ‘৮ থেকে ১০ ঘণ্টা’ ঢাকায় বিদ্যুৎ স্বাভাবিক ‘রাত ৮টার মধ্যে, চট্টগ্রামে ৯টায়’দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুমআফগান ক্রিকেট বোর্ডের সিইওকে বিদায় দিল তালেবান
ডিআইইউতে ইংরেজি বিভাগের ফুটবল টুর্নামেন্টের আয়োজন
ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি :
১২ সেপ্টেম্বর, ২০২২ ১১:৩০:০৩
প্রিন্টঅ-অ+

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ইংরেজি বিভাগের আয়োজনে শুরু হতে যাচ্ছে  ইন্টার ডিপার্টমেন্ট ফুটবল টুর্নামেন্ট ২০২২।


ইংরেজি বিভাগের  আয়োজনে  ১৪ থেকে ১৮ সেপ্টেম্বর ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।


উক্ত টুর্নামেন্টে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে।


অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে এক নোটিশে জানানো হয়, ইংরেজি বিভাগ একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে যেখানে সবাইকে এই ইভেন্টে অংশগ্রহণের জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানানো হচ্ছে। সকল শ্রেণীর প্রতিনিধিদের এই টুর্নামেন্টে যোগদান করতে আগ্রহী ফুটবল খেলোয়াড়দের একটি তালিকা তৈরি করার জন্য অনুরোধ করা হচ্ছে।


টুর্নামেন্ট সর্ম্পকে ইংরেজি বিভাগের চেয়ারম্যান এস জুবাইর আল আহমেদ বলেন,প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো ফুটবল টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে ইংরেজি বিভাগ।ইংরেজি বিভাগ বরাবরই  পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করে থাকে।


টুর্নামেন্ট পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। টুর্নামেন্টে প্রতিটি দলে সর্বমোট ১১ জন খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে ।টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য খেলোয়াড়দের  রেজিস্ট্রেশন ফি (জার্সি ও অন্যান্য খরচ )১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আরো পড়ুন