শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কুবিস্থ হোমনা ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত
কুবি প্রতিনিধি :
২০ সেপ্টেম্বর, ২০২২ ২১:১২:২৮
প্রিন্টঅ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) হোমনা ছাত্র কল্যাণ পরিষদের নবীন বরণ -২০২২ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অডিটোরিয়াম কক্ষে সংগঠনের সভাপতি মো. তরিকুল ইসলামে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড.মোহাম্মদ আমজাদ হোসেন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোমনা উপজেলার সাবেক চেয়ারম্যান এড. আজিজুর রহমান মোল্লা। বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রভাষক মাহিয়াত যাহিন, ব্যবস্থানা বিভাগের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান এবং সহকারী রেজিস্ট্রার রিজোয়ানা করিম। কুমিল্লা জর্জ কোর্টের এড. শাহ্ আলম বাবুল, কুমিল্লা জর্জ কোর্টের এড. মোহাম্মদ আতাউল্লা, কামাল  স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মোহাম্মদ খুর্শীদ আলম, কুমিল্লা জর্জ কোর্টের এড. মফিজুল ইসলাম সজিব সহ কুবিস্থ হোমনা উপজেলার শিক্ষার্থী।


বিশেষ অতিথি এড. আজিজুর রহমান মোল্লা বলেন, "ছাত্র জীবেন অতটা টাকা ছিল না আমার,খেতে গেলে ভেবে খেতাম।এখন অনেক টাকা পয়সা হয়েছে। ছাত্রজীবনে টাকা পয়সার সংকট থাকাতাই স্বাভাবিক। আমার হোমনার শিক্ষার্থীদের  জন্য  সহযোগীতার দরজা সব সময় খোলা। এখন আপনাদের পরিশ্রম ও ভালো করে পড়ালেখা করার সময়। আপনারা ভালো করে পড়ালেখা করে বিসিএস ক্যাডার হোন। এটাই আমাদের প্রত্যাশা।"


প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মোহাম্মদ আমজাত হোসেন সরকার বলেন, "তোমাদের সবাইকে অনেক কনফিডেন্স নিয়ে এখানে পড়াশোনা করতে হবে। আমাদের ক্যাম্পাসে অনেক সীমাবদ্ধতা আছে। সীমাবদ্ধতার মধ্য থেকেই জ্ঞান  অর্জন করাই ভালো শিক্ষার্থীর লক্ষ্য। সীমাবদ্ধতা কখনো কারো লক্ষ্য অর্জনে বাধা না হয়ে দাঁড়ায় সে দিকে সচেতন থাকতে হবে। তোমাদের রেজাল্ট ভালো করতে হবে। তোমরা ভালো রেজাল্ট করে ভালো কিছু করলে আমরাই বেশি খুশি হবো।তোমরা জীবনে যা করো না কেন তোমাদের জন্মস্থান হোমনাকে ভুলে যেও না।"

আরো পড়ুন