শিরোনাম :

  • রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে গ্রেফতার করেছে র‍্যাব সাহেদকে ঢাকায় আনা হয়েছে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ নিউইয়র্কে খুন আফগানিস্তান থেকে আরও সেনা প্রত্যাহার করল যুক্তরাষ্ট্র
ওমানে ১২ প্রবাসী সিআইপি'কে সংবর্ধনা
বিশেষ প্রতিনিধি :
০৫ মার্চ, ২০২০ ১১:৫২:৪৮
প্রিন্টঅ-অ+


সরকার ঘোষিত অভিবাসীদের মধ্যে ওমান থেকে কমার্শিয়াল ইমপর্টেন্ট পার্সন (সিআইপি) মনোনীত হওয়া ১২ জনকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ দূতাবাস। রাজধানী মাস্কাটস্থ কুরুম ক্রাউন প্লাজার হল রুমে এক জমাকালো আয়োজনের মধ্য দিয়ে তাদের সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রদূত গোলাম সরোয়ার।

বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত অভিবাসীদের বিভিন্ন ক্যাটাগরিতে সিআইপি মর্যদা প্রাপ্ত ৩৬ জনের মধ্যে ওমানের রয়েছে ১২ জন। সংবর্ধিত হওয়া ওমানের সিআইপিরা হলেন-ইয়াছিন চৌধুরী, ইঞ্জি. আশরাফুর রহমান, মোসাদ্দেক চৌধুরী, গোলাম কবির, বেলাল, বাচা মিয়া, তফিকুজ্জামান, ইলিয়াস মিয়া, জসিম উদ্দিন, আবু সাঈদ, রফিকুল আলম, কাজী শফিকুল ইসলাম।

সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে উপস্থিত ছিলেন বিশ্বের অন্যান্য দেশে বসবারত সিআইপি'রাও।

জমকালো সংবর্ধনা অনুষ্ঠানে এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-আরব আমিরাত থেকে আসা সংগঠনটির সভাপতি মাহাতাবুর রহমান, জাপান থেকে মহাসচিব কাজী সরোয়ার হাবিব, সহ-সভাপতি ওমান থেকে শাহজান মিয়া, হংকং থেকে যুগ্ম সম্পাদক এম আর খান শাহীন, সুইডেন থেকে আন্তর্জাতিক সম্পাদক শাহ আলম জুনু, ওমান থেকে সহ সাংগঠনিক সম্পাদক হাফেজ ইদ্রিস, সমাজসেবা সম্পাদক শামসুল আজিম আনসার, কার্যকরী সদস্য আবুল কালাম আজাদ, আরব আমিরাত থেকে মাহবুব আলম, জাগির হোসেন চৌধুরী, আবুদুল করিম,কুয়েত থেকে আবুল কাশেম।

দূতাবাসের সচিব আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, দূতাবাসের লেভার কাউন্সেলর মেজর হুমায়ুন কবির। এনআরবি সিআইপি সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন চৌধুরী সিআইপি, সাধারণ সম্পাদক কাজী সরোয়ার হাবিব ও সভাপতি মাহাতাবুর রহমান।

শেষে সংবর্ধিত সিআইপিদের হাতে ক্রেস্ট প্রদান করেন রাষ্ট্রদূত গোলাম সরোয়ার। অনুষ্ঠানে আগতদের সম্মানে দূতাবাসের নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।



আমার বার্তা/০৫ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন