শিরোনাম :

  • ‘রেড জোন’ ওয়ারীতে লকডাউন শুরু যেসব অঞ্চলে ঝড়-বৃষ্টি হতে পারে আজ পিআরএলে থাকা যুগ্মসচিবের করোনায় মৃত্যু ইইউ রেমডেসিভির ব্যবহারের ছাড়পত্র দিল
কানাডায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
আমার বার্তা ডেস্ক :
২৭ জুন, ২০২০ ১২:১৬:৪০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কানাডার অন্টারিও আওয়ামী লীগ ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়াল আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান সমন্বয়ক আব্দুস সালাম উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশের ইতিহাসে এ গুরুত্বপূর্ণ দিনটিকে স্মরণ করেন এবং কোভিড-১৯ তথা করোনা মহামারীতে আক্রান্ত এই মহা দুর্যোগের সময় বাংলাদেশের দুস্থ মানুষের সাহায্যার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে দান করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে ড. মোজাম্মেল খান এবং ড. মোহাম্মদ আওয়াল মূল আলোচক হিসেবে বক্তব্য রাখেন। তাছাড়া কানাডা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ আমিন মিয়া, কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিবুর রহমান ও সৈয়দ আব্দুল গাফফার, অন্টারিও আওয়ামী লীগের সহসভাপতি রাধিকা রঞ্জন ও নওশের আলী, আবাকানের প্রেসিডেন্ট গোলাম মোস্তফা, অন্টারিও আওয়ামী লীগের উপদেষ্টা আবদুল কাদের মিলু, ইমরুল ইসলাম, মোরশেদ মুক্তা, জোটন তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অন্টারিও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক কন্ঠশিল্পী ফারহানা শান্তার পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে লেখক ও বাচিকশিল্পী হিমাদ্রী রয়, কবি দেলওয়ার এলাহী, লেখক ও সাংস্কৃতিক সংগঠক তাসরীনা শিখা, বাচিক শিল্পী আসমা হক ও আরিফ রহমান কবিতা আবৃত্তি করেন এবং মৈত্রেয়ী দেবী ও ফারহানা শান্তা সঙ্গীত পরিবেশন করেন।

বিপ্লব চৌধুরীর কারিগরী সহায়তা এবং অন্টারিও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলী লিটনের সঞ্চালনায়  অন্টারিও আওয়ামী লীগের সভাপতি জনাব মোস্তফা কামাল সকলকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করার আহ্বান জানিয়ে সমাপ্তি বক্তব্য রাখেন।



আমার বার্তা/২৭ জুন ২০২০/জহির


আরো পড়ুন