শিরোনাম :

  • আজ শুভ জন্মাষ্টমী আজ দেশের ১২ অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস আজ রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকান্ড
শফিউল বারী বাবুর মৃত্যুতে নিউইয়র্ক বিএনপির শোক প্রকাশ
আমার বার্তা ডেস্ক :
৩০ জুলাই, ২০২০ ১২:০৯:৪৫
প্রিন্টঅ-অ+


স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নিউইয়র্ক মহানগর বিএনপির সভাপতি হাবিবুর রহমান সেলিম রেজাসহ নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে তারা বলেছেন, জাতীয়তাবাদী রাজনীতি তথা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের রাজনৈতিক দর্শন এবং নীতি ও আদর্শের একজন বীর সেনানী শফিউল বারী বাবু। তিনি স্বৈরাচারী শাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দলের সব ক্রান্তিকালে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। সহ্য করেছেন সরকারের নানা জুলুম-নির্যাতন। তবু কখনো দলের আদর্শ থেকে বিন্দুমাত্র পিছপা হননি। তিনি ছিলেন একজন মেধাবী, সৎ, যোগ্য, দক্ষ, সাহসী ও বলিষ্ঠ নেতা। তার সুযোগ্য নেতৃত্বের অভাব দলের নেতাকর্মীরা প্রতিনিয়ত অনুভব করবে।

বিবৃতি প্রদানকারি নেতৃবৃন্দের মধ্যে আরও রয়েছেন স্টেট বিএনপির সভাপতি আলহাজ্ব মাহফুজুল মাওলা নান্নু, যুবদলের কেন্দ্রীয় নেতা এম এ বাতিন, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি ও কেন্দ্রীয় জাসাসের আন্তর্জাতিক সম্পাদক আবু তাহের, সেক্রেটারি কাওসার আহমেদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সেক্রেটারি মাজহারুল ইসলাম জনি।



আমার বার্তা/৩০ জুলাই ২০২০/জহির


আরো পড়ুন