শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কানাডায় ‘দুর্গাবাড়ী’র আয়োজনে ভার্চুয়াল কনসার্ট
আমার বার্তা ডেস্ক :
১৪ নভেম্বর, ২০২০ ১২:২৬:৩১
প্রিন্টঅ-অ+


কানাডার টরন্টোর ‘দুর্গাবাড়ী’র আয়োজনে শনিবার রাতে ‘ডোনেট এ ডলার’ শিরোনামে ভার্চুয়াল গ্র্যান্ড ফান্ডরাইজিং কনসার্টের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠানটির তরুণদের নিয়ে গড়া ইয়ুথ এনগেইজমেন্টন প্রোগ্রাম এর আওতাধীন বছরব্যাপী এই উদ্যোগের উদ্বোধনী এই আয়োজন।

কানাডা সময় রাত ৮টায় এই ভারচুয়াল কনসার্টে গান করবেন ভারত ও বাংলাদেশের জনপ্রিয় দু'টি ব্যান্ড দোহার ও জলের গান।

টরন্টো দুর্গাবাড়ী ইয়ুথ এনগেইজমেন্টন প্রোগ্রাম এর কোর্ডিনেটর মৌটুসী চৌধুরী জানান, তরুণের নেতৃত্বদানের সুযোগ তৈরী, স্বেচ্ছাসেবামূলক নানা উদ্যোগে তাদের সম্পৃক্ত করা, তরুণদের ভাবনা, অভিজ্ঞতাকে প্রতিষ্ঠানিক উন্নয়নে কাজে লাগাতে চায় টরন্টো দুর্গাবাড়ী। 'ডোনেট এ ডলার' ভার্চুয়াল গ্র্যান্ড ফান্ডরাইজিং কনসার্টটি আমাদের দীর্ঘমেয়াদী পরিকল্পনার প্রথম ধাপ।

কানাডা সময় রাত ৮টা, বাংলাদেশ সময় সকাল ৭টা। টরন্টো দুর্গাবাড়ী’র ওয়েবসাইট www.torontodurgabari.com কিংবা ফেসবুক পেইজ https://www.facebook.com/Durgabaricanada এর মাধ্যমে দেখা যাবে।

কনসার্টটি সঞ্চালনা করবেন ইয়ুথ এনগেইজমেন্টন প্রোগ্রাম এর দু’জন সদস্য অরণী ও রাত্রি। আর টরন্টো দুর্গাবড়ী’র এই গ্লোবাল ফান্ডরাইজিং উদ্যোগে পৃথিবীর যেকোন দেশে বসবাসরত মানুষ টরন্টো দুর্গাবাড়ী’র ওয়েবসাইট অথবা ফেসবুক পেইজ এর মাধ্যমে অনুদান প্রদান করতে পারবেন বলে জানিয়েছেন আয়োজকেরা।

কনসার্টে গান করবে জলের গান। দলটির প্রধান রাহুল আনন্দ বলেন, দীপাবলির আলো আমাদের সকলের জীবনকে আলোকিত করবে। অতিমারী থেকে আমাদের মুক্তি দেবে এই আলোকধারা। 'ডোনেট এ ডলার' ভারচুয়াল গ্র্যান্ড ফান্ডরাইজিং কনসার্টে আশা করছি দেশে বিদেশে থাকা অনেকের সাথে জলের গান ও দোহার সুন্দর সময় কাটাবে।



আমার বার্তা/১৪ নভেম্বর ২০২০/জহির


আরো পড়ুন