শিরোনাম :

  • প্রথম ওভারেই নাসুমের আঘাত করোনায় একদিনে পুরুষের চেয়ে নারীর মৃত্যু দ্বিগুণ নাঈম-মুশফিকের অর্ধশতকে ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর‘তিস্তায় মেগা প্রকল্প বাস্তবায়ন করা হবে
পর্তুগালে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন
আমার বার্তা ডেস্ক :
০৩ ডিসেম্বর, ২০২০ ১২:২৮:১৮
প্রিন্টঅ-অ+


পর্তুগালের লিসবনের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কার্যক্রমকে গতিশীল করতে কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ খলিলুর রহমান সাগরকে সভাপতি এবং আহমেদ লিটনকে সাধারণ সম্পাদক ও মামুনুর রশিদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

লিসবনে বুধবার সন্ধ্যায় মোস্তাক হোসেনের সভাপতিত্বে লিটন আহমেদের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এ সময় বাংলাদেশ থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির শেখ ওয়াসিম জামান লেলিন। এছাড়াও বক্তব্য রাখেন মিলন বেপারী, মোহাম্মদ লিটন, মোহাম্মদ খলিলুর রহমান সাগর প্রমুখ।

অনুষ্ঠানের শেষে নবগঠিত কমিটির সহসভাপতি মিলন বেপারী, সেলিম শেখ, যুগ্ন সম্পাদক উজ্জাল তাপদার, এ্যাডভোকেট রাসেল মজুমদারসহ সাংগঠনিক সম্পাদক কাইয়ুম, দপ্তর সম্পাদক অনিক মিয়া, প্রচার সম্পাদক মো. মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তাক হোসেন, মহিলা সম্পাদক সবিয়া ইাসমিন, মুক্তযুদ্ধা সম্পাদক ওমর ফারুক, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেনসহ সকলকে ফুল দিয়ে বরণ করে নেন উপস্থিত নেতৃবৃন্দ।



আমার বার্তা/০৩ ডিসেম্বর ২০২০/জহির


আরো পড়ুন