শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
নাটক ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’
বিনোদন ডেস্ক :
১১ অক্টোবর, ২০১৮ ১৪:০৫:১৪
প্রিন্টঅ-অ+


শান্তা, আরমান ও রুপা তিনজনই পেশায় ক্রীড়া সাংবাদিক। সাফ গেমস কাভার করতে নেপালে যান তারা। নেপালের এক মার্কেটে হঠাৎ বাংলাদেশের বিখ্যাত অভিনেতা রঞ্জনকে দেখতে পান শান্তা।  প্রায় দুই বছর ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন রঞ্জন। অনেকটা আত্মগোপন করে আছেন। শান্তা জানতে চান-অভিনয় ছেড়ে তিনি কেন নেপালে পড়ে আছেন। কিন্তু রঞ্জন কোনোভাবেই স্বীকার করেন না যে, তিনিই সেই অভিনেতা রঞ্জন। তারপর নাছরবান্দা শান্তা রঞ্জনের পিছু নেয়। পিছু পিছু তার বাসায় গিয়ে হাজির হয়।

অপরদিকে আরমান শান্তাকে পছন্দ করেন। শান্তা তা  বুঝেও না বোঝার ভান করে। এদিকে রুপা যতই আরমানকে ভালোবাসুক না কেন তাতে আরমান  ভ্রুক্ষেপ করে না। এভাবেই এগিয়েছে ‘অভিনয়ে ফিরলেন রঞ্জন’ নাটকের গল্প।

মাসুম শাহরীয়ার রচিত এ নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অভিনয় করেছেন- এফ. এস নাঈম, আজমেরী আশা, মনোজ প্রামানিক, নাবিলা ইসলাম, আসিফ নজরুল প্রমুখ। কিছুদিন আগে নেপালের বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আগামীকাল শুক্রবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।



আমার বার্তা/১১ অক্টোবর ২০১৮/জহির

 


আরো পড়ুন