শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
পতিতাবৃত্তির অভিযোগে সাত অভিনেত্রী গ্রেফতার
বিনোদন ডেস্ক :
৩০ জুন, ২০১৯ ১১:৪৭:৪৬
প্রিন্টঅ-অ+


পতিতাবৃত্তির সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাত অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের মুম্বাইয়ের আলিবাগে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের পরিচয় প্রকাশ করা হয়নি। তবে জানা গেছে, অভিনেত্রীদের প্রত্যেকেই বলিউডে চলচ্চিত্রে কিংবা ছোট পর্দায় অভিনয় করেন।

জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে অশ্লিল পার্টি। সেখানেই আসর বসে পতিতাবৃত্তির। আর বলিউডের দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীদের সঙ্গে সেখানে ফুর্তি করতে আসেন নানা পেশার মানুষ।

গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে ওই দেহ ব্যবসা চক্রের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সে অনুসারে জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। পরে রায়গড়ের পুলিশরা অভিযান চালায়। অনেক দিন থেকেই এই চক্রকে ধরার অপেক্ষায় ছিলো তারা। অবশেষে দালাল-সহ অভিনেত্রীদের এই চক্রকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করা হয় নয়জনকে। সেখান থেকে উদ্ধার করা হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এ ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।



আমার বার্তা/৩০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন