শিরোনাম :

  • খাদ্যসংকটে বানভাসি মানুষ বিচারকদের নিরাপত্তায় কী ব্যবস্থা : হাইকোর্ট সিভিল সার্ভিসের সামর্থ্য বহুগুণে বৃদ্ধি করেছি : প্রধানমন্ত্রী ট্রেভর বেইলিসকে দলে ভেড়াল কেকেআর পাটুয়াটুলীতে ধসে পড়া ভবন থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার
প্রিয়াঙ্কা দেবরের বিয়েতে কাঁদলেন
বিনোদন ডেস্ক :
০২ জুলাই, ২০১৯ ১২:১১:২৭
প্রিন্টঅ-অ+


পরনে গোলাপি রঙের শাড়ি। খোঁপায় গোঁজা ফুল। দু’হাত দিয়ে চোখ মুছছেন প্রিয়াঙ্কা। তার পাশে দাঁড়িয়ে স্বামী নিক জোনাস। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্থিরচিত্র ভেসে বেড়াচ্ছে। তাতে এমন দৃশ্য দেখা যায়। কিন্তু প্রিয়াঙ্কা কেন কাঁদছেন?

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, প্রিয়াঙ্কার দেবর পপ গায়ক জো জোনাস। সাড়া জাগানো টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী সোফি টার্নারকে বিয়ে করলেন তিনি। নিক জোনাসের সঙ্গে বিয়ের অনুষ্ঠানের প্রথম থেকেই হাজির ছিলেন প্রিয়াঙ্কা। সেখানে হঠাৎ করেই আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। মুখ ঢেকে কেঁদে ফেলেন এই নায়িকা।

ফ্রান্সে বসেছিল জো জোনাস ও সোফি টার্নারের বিয়ের আসর। জোনাস পরিবারের ব্যক্তিগত সেই অনুষ্ঠানের ছবি তুলতে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরায় প্রিয়াঙ্কা ফ্রেমবন্দি হন বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৮ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। বিয়ের পর থেকে নিক জোনাসের ভাই-বোনদের সঙ্গে খুব ভালো সম্পর্ক গড়ে উঠে প্রিয়াঙ্কার। নিক-প্রিয়াঙ্কার বিয়ের পর প্রকাশিত হয় জোনাস ব্রাদার্সের মিউজিক ভিডিও ‘সাকার’। এ গানের মাধ্যমে প্রথমবার মিউজিক ভিডিওতে একসঙ্গে হাজির হন তারা।

এছাড়া দীর্ঘ ছয় বছর পর একসঙ্গে এই মিউজিক ভিডিও নিয়ে এসেছে ‘জোনাস ব্রাদার্স’। প্রিয়াঙ্কা-নিক ছাড়াও জোনাস ব্রাদার্সের অপর দুই সদস্য কেভিন ও জো জোনাসের সঙ্গে তাদের দুজনের সঙ্গী ড্যানিয়েলে জোনাস ও সোফি টার্নারকেও ভিডিওটিতে দেখা গেছে।



আমার বার্তা/০২ জুলাই ২০১৯/জহির

 


আরো পড়ুন