শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
এবারের 'আনন্দমেলা' উপস্থাপনা করবেন ফেরদৌস ও পপি
বিনোদন ডেস্ক :
০৪ আগস্ট, ২০১৯ ১৮:০৬:৪৫
প্রিন্টঅ-অ+


প্রথমবারের মতো উপস্থাপনা করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। আসন্ন ঈদুল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান ‘আনন্দমেলা’য় দেখা যাবে উপস্থাপক পপিকে। এখানে তার সঙ্গে যৌথভাবে উপস্থাপনা করবেন চিত্রনায়ক ফেরদৌস।

নতুন এ পর্বে দেখা যাবে ফেরদৌস-পপির আমন্ত্রণে অনুষ্ঠানের মঞ্চে নাচ নিয়ে হাজির নন্দিত অভিনেত্রী তারিন জাহান। এর মধ্য দিয়ে দীর্ঘ ১৫ বছর পর ‘আনন্দমেলা’য় ফেরা হলো তার।

একটি গুজরাটিসহ তিনটি গানে নৃত্য পরিবেশন করবেন তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

১৫ বছর পর বিটিভির জনপ্রিয় এই অনুষ্ঠানে প্রত্যাবর্তন নিয়ে তারিন বলেন, “প্রায় ১৫ বছর পর পারফর্ম করলাম ‘আনন্দমেলা’য়। খুব ভালো লাগছে। আরো ভালো লাগছে বিটিভির সেট ডিজাইন, অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি প্রযুক্তিগত উন্নতি দেখে। আমার বিশ্বাস বিটিভির এ পরিবর্তন অন্য শিল্পীদেরও মুগ্ধ করবে, সবাই আবার বিটিভিমুখী হবেন।”

আমি বিটিভি মহাপরিচালককে ধন্যবাদ জানাই, আর আনন্দমেলার সার্বিক ডিজাইনের জন্য প্রযোজকের প্রশংসা না করে পারছি না।

এদিকে উপস্থাপনার পাশাপাশি ফেরদৌস-পপি তাদের ভক্তদের আরও চমক দিতে প্রস্তুত থাকবেন সেদিন। তারা দুটি গানের সঙ্গে পারফর্ম করবেন। পপি নাচবেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। ফেরদৌসকে পারফর্ম করতে দেখা যাবে তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।

তবে গানের পারফর্মের চেয়ে প্রথম উপস্থাপনার জন্যই বেশি উচ্ছ্বসিত পপি। তিনি বলেন, ‘প্রথমবারের মতো উপস্থাপনা করলাম। একটা নতুন পরিচয় যুক্ত হলো। প্রথমে একটু ভয় ভয় করলেও পরে দারুণ মানিয়ে নিয়েছি আমি আর ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস দর্শকরাও এবারের ঈদ আনন্দমেলা দারুণ উপভোগ করবেন।’

এবারের ‘আনন্দমেলা’ প্রচারিত হবে ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।



আমার বার্তা/০৪ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন