শিরোনাম :

  • দেশের অর্ধেক অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ইতিহাসে প্রথম ভার্চুয়ালি একনেক সভা আজ ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান শান্তিপূর্ণ বিক্ষোভে পুলিশ লেলিয়ে চার্চে ট্রাম্প, সমালোচনার ঝড়
করোনায় মারা গেছেন জনপ্রিয় মডেল ডা. আবুল মোকারিম
বিনোদন ডেস্ক :
১৪ মে, ২০২০ ১০:৫৯:১৬
প্রিন্টঅ-অ+


বিজ্ঞাপনের একটি লাইন মনে পড়লেই তার কথা মনে পড়বে। ‘অযথা বাড়তি খরচ কেন করবেন?’ একটি বিজ্ঞাপনে চিকিৎসকের বেশেই হাজির হয়েছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন সেই মডেল ও চিকিৎসক ডা. মেজর (অব.) আবুল মোকারিম মো. মহসিন উদ্দিন।

ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের কাস্টমার কেয়ারের তথ্য কর্মকর্তা মো. মাহবুব গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিষয়টি। আবুল মোকারিমের ছেলে নেহাল সাদাব অপূর্বও একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তার বাবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।

কয়েকদিন ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মঙ্গলবার মধ্যরাতে ঢাকার সিএমএইচ-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

ডা. আবুল মোকারিম একজন মুক্তিযোদ্ধা ও শিক্ষক ছিলেন। এছাড়া ইবনে সিনা ট্রাস্টের চীফ রেডিওলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন ডা. আবুল মোকারিম।

নব্বই দশকের ডা. আবুল মোকারিমের মুখে ডাইলগটি ব্যপক পরিচিত করে তুলেছিলো তাকে। টেলিভিশনের পর্দায় দেখা মানুষটা যে অভিনেতা নন, চিকিৎসক সেটা অনেকেরই জানা ছিল না। বিজ্ঞাপনের মডেল হিসেবে জনপ্রিয় হন তিনি।

তবে খুব বেশি বিজ্ঞাপনের মডেলও হননি তিনি। হাতে গুণে অল্প কিছু কাজ করেই পরিচিতি পেয়েছিলেন তিনি।



আমার বার্তা/১৪ মে ২০২০/জহির



 


আরো পড়ুন