শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নজর কাড়লেন মিমি
১১ এপ্রিল, ২০২২ ১১:৩৪:০৬
প্রিন্টঅ-অ+

মায়ের চেয়ে মাসির দরদ বেশি? মায়ের জায়গা অন্য কেউ পূরণ করতে গেলে এ কথা সব সময়ই শুনতে হয়! কিন্তু একুশ শতকে মাসি কি সত্যিই মায়ের পরিপূরক হয়ে উঠতে পারে? এমনই বিষয়বস্তু নিয়ে সম্পর্কের নতুন একটি দিক উন্মোচন করতে চলেছেন মৈনাক ভৌমিক।


যেখানেই মা-মাসি, সেখানেই সোহাগ-শাসনের যুগলবন্দি। থাকবে ঠাকুমা-দিদিমার প্রশ্রয়ও। সমস্ত অনুভূতি একটি ছবিতে ভরে পরিচালকের গরমের ছুটির উপহার ‘মিনি’। টলিউডের দাবি, ছবির কলাকুশলী এবং সংবাদমাধ্যমের দেখা আগেই ফাঁস হয়ে গিয়েছে ছবির ঝলক।


এ বার দক্ষিণ কলকাতার প্রথম সারির একটি মলে শুক্রবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে এলো মিমি চক্রবর্তীর এই নতুন ছবির ঝলক। গুঞ্জনে সিলমোহর দিয়েছেন স্বয়ং পরিচালক। জানিয়েছেন, দুই অভিনেত্রীর সঙ্গে খুনসুটির লোভ সামলাতে পারেননি। তাই এই কাÐ ঘটিয়ে ফেলেছেন। ঝলকের হাত ধরেই গরমের সন্ধ্যায় দমকা হাওয়ার মতো উপস্থিত মাসি-বোনঝির রসায়ন। সেই দুই মুখ্য চরিত্রে মিমি চক্রবর্তী, অয়ন্না চট্টোপাধ্যায়। সঙ্গে রয়েছেন মিঠু চক্রবর্তী, কমলিনী বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, রুদ্রজিৎ মুখোপাধ্যায় প্রমুখ। প্রথম ঝলকেই নজর কাড়লেন মিমি।


ঝলকের ছোট্ট ছোট্ট দৃশ্য বলছে, অভিনয় করতে করতে মিমি যেন অয়ন্নার মাসিই হয়ে উঠেছেন। এত নিখুঁত অনুভূতি ফোটাতে বিস্তর প্রস্তুতি নিতে হয়েছে? অভিনেত্রীর দাবি পর্দার আগেই বাস্তবে মাসি হয়ে গিয়েছি। আমারও বোনঝি আছে। যদিও সে অয়ন্নার বয়সী নয়। অনেক ছোট। কিন্তু আমার ভূমিকা তার জন্য তো বদলায়নি!

আরো পড়ুন