শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নতুন ধারাবাহিকে ব্যস্ত নাদিয়া
১২ এপ্রিল, ২০২২ ১১:৪৯:৫৬
প্রিন্টঅ-অ+

বৃন্দাবন দাশের রচনা এবং সকাল আহমেদের পরিচালনায় পূবাইলে শুটিং চলছে নতুন ধারাবাহিক নাটক ‘করিম অ্যান্ড সন্স’র। চঞ্চল চৌধুরী ও নাদিয়া আহমেদ জুটি হয়ে এই নাটকে অভিনয় করছেন।


এতে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহনাজ খুশি, মৌসুমী হামিদ, আরফান আহমেদ, প্রাণ রায় প্রমুখ। নাদিয়া আহমেদ বলেন, ‘করিম অ্যান্ড সন্স’ নামের একটি দীর্ঘ ধারাবাহিকের কাজ শুরু করলাম। আপাতত ২৬ পর্বের শুটিং হবে।


আমার চরিত্রটি খুবই সুন্দর। অনেক দিন পর অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে ধারাবাহিকে কাজ করছি। জমজমাট একটা গল্প। গল্পটা পড়ার সময়ই অনেক ভালো লেগেছে। যখন কোনো স্ক্রিপ্ট পড়ে আমাদের ভালো লাগে তখন সেটা কিন্তু দর্শকদেরও ভালো লাগে। বৃন্দাবন দা’র স্ক্রিপ্টে গ্রামবাংলার যে চিত্র, অবস্থা, চরিত্র, বাস্তবতা, মানুষের মানসিকতা ফুটে ওঠে এটা একটা অন্যরকম পাওয়া আমরা যারা শিল্পী তাদের জন্য। সবমিলিয়ে বলা যায়, এই নাটকটি দর্শকদের বিশেষ ভালো লাগাবে। 

আরো পড়ুন