শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
তিন বছর পর বিজ্ঞাপনে মিতু
১৩ এপ্রিল, ২০২২ ১১:২৩:২১
প্রিন্টঅ-অ+

জাহারা মিতু। একাধারে মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। নাটক, বিজ্ঞাপনে অভিনয়ের পাশাপাশি বর্তমানে সকল ব্যস্ততা চলচ্চিত্রকে ঘিরে। যিনি ‘বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমা ঢালিউড কিং শাকিব খানের হাত ধরে বড় পর্দায় পথচলা শুরু করেন। তবে তার শুরুটা ছিল সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর মাধ্যমে। এ মাসের কিং খান আমেরিকা থেকে ফেরর পর শুরু হবে বাকি শুটিং; এমনটাই জানালেন মিতু।


এদিকে দীর্ঘ তিন বছর পর বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন জাহারা মিতু। মিতু জানান, আরএফএল ডাইনিং টেবিলের একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। স¤প্রতি রাজধানীর উত্তরায় নতুন এই বিজ্ঞাপনের দৃশ্যধারণ হয়েছে। এটি পরিচালনা করেছেন ইশরার আহমেদ আদনান। 


জাহারা মিতু বলেন, ফ্যামিলি ড্রামা, তাই কাজ করে মজা পেয়েছি বিজ্ঞাপনটিতে। আমি ছাড়াও আরও কয়েকজন সহশিল্পী ছিলেন। বলতে পারেন প্রায় তিন বছর পর ছোট পর্দায় ফিরলাম।


জাহারা মিতু এখন পুরোপুরি ব্যস্ত রয়েছেন সিনেমা নিয়ে। বর্তমানে সুমন ধর পরিচালিত ‘শত্রæ’ সিনেমার শুটিং করছেন। নায়ক বাপ্পির বিপরীতে দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবেন তিনি। এছাড়া স¤প্রতি শেষ হয়েছে কাজী হায়াৎ পরিচালিত ‘জয়বাংলা’ চলচ্চিত্রের ডাবিং। সেঞ্চরেরর অপেক্ষায় রয়েছে শাহীন সুমন পরিচালিত কুস্তিগির ছবিটি। শামিম আহমেদ রনি পরিচালিত কমান্ডো ছবিতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় নায়কের দেবের বিপরীতে।


উল্লেখ্য, জাহারা মিতু ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর  প্রযোগিতার প্রথম রানার আপ হওয়া ছাড়াও  ২০১২ সালে বিজিএমইএ ইয়োলো ফ্যাশন ফেস্ট বিজয়ী হয়েছিলেন। এছাড়াও ‘সুপার মডেল বাংলাদেশ-২০১৭’ বিজয়ীও হন তিনি। পরে দিল্লিতে অনুষ্ঠিত ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল-২০১৭’ বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন।

আরো পড়ুন