শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বাবা হারালেন অপূর্ব
১৬ এপ্রিল, ২০২২ ১১:০৪:৩৩
প্রিন্টঅ-অ+

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বাবা মো. ওমর ফারুক গতকাল শুক্রবার আনুমানিক সকাল দশটায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।


মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। ওমর ফারুকের চার ছেলে স্বপন, তপু, অপূর্ব ও দীপু, এক মেয়ে নূপুর। সবার ছোট দীপু কয়েকবছর আগে ইন্তেকাল করেন। তার মৃত্যু পরই মূলত অপূর্বর বাবা মা দুজনেই মানসিকভাবে ভেঙ্গে পড়েন।


গতকাল রাজধানীর উত্তরায় নিজ বাসায় অপূর্বর বাবার ইন্তেকাল করার রাজধানীর ইকবাল রোডের বাইতুল আমান জামে মসজিদে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ আছর নামাজে জানাজা শেষে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়। 


বাবার জন্য দোয়া চেয়ে অপূর্ব বলেন, ‘সন্তান হিসেবে বাবার জন্য যতোটুকু দায়িত্ব পালন করার তা করতে পেরেছি কী না জানিনা। তবে আমার বাবা মা যেন ভালো থাকেন, সুস্থ থাকেন সেই চেষ্টা আমার সবসময়ই ছিলো। কিছুই চাইনা জীবনে, শুধু আমার আব্বার জন্য দোয়া চাই যেন আল্লাহ তাকে বেহেস্ত নসীব করেন।’

আরো পড়ুন