শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
১১০ কোটিতে বিয়ের ছবি-ভিডিও বিক্রি
১৭ এপ্রিল, ২০২২ ১১:১৭:৫৬
প্রিন্টঅ-অ+

গত বৃহস্পতিবার দুপুর ৩টা নাগাদ সাতপাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কড়া নিরাপত্তার কারণে প্রথম দিকে রণবীর-আলিয়ার বিয়ের কোনো ছবিই প্রকাশ্যে আসেনি। সন্ধ্যা ৭টা নাগাদ বিয়ের ছবি প্রকাশ করা হয় আলিয়ার ইন্সটাগ্রামে। বিয়েতে হালকা রঙের পোশাক পরেছিলেন দুই তারকা। ইদানীং দেখা গিয়েছে, বলিউডের সেলিব্রেটিরা বিয়ে করলেই সেই অনুষ্ঠানকে মুড়ে দেয়া হয় কড়া নিরাপত্তায়। এর নেপথ্যে রয়েছে বিয়ের ছবি ও ভিডিও বিক্রির গল্প। ঠিক যেমনটি ঘটেছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে। ভিকি ও ক্যাট তাদের বিয়ের ছবি ও ভিডিও স্বত্ব বিক্রি করেছিলেন জনপ্রিয় ওটিটিকে।


সেই পথেই হাঁটলেন রণবীর ও আলিয়া। এই তারকা জুটির বিয়ে দেখা যাবে ওটিটিতে। খবর অনুযায়ী, একমাস পরেই ওটিটির মাধ্যমে গোটা দুনিয়ার কাছে পৌঁছে যাবে রণবীর ও আলিয়ার বিয়ে। জানা গেছে, ১১০ কোটি টাকায় নাকি বিয়ের ভিডিও বিক্রি করেছেন আলিয়া ও রণবীর। 


হাতের মেহেন্দির নকশায় ৮ নম্বর লিখেছেন আলিয়া ভাট। তার একটি বিশেষ কারণ রয়েছে। আট নম্বরকে লাকি মনে করেন রণবীর কাপুর। তাই একাধিকবার তার টি-শার্ট, পুলওভার, টুপিতে ৮ নম্বর দেখা গিয়েছে। এমনকি প্রেমিকের ৮ নম্বর লেখা টুপি পরে আলিয়াও ক্যামেরাবন্দি হয়েছেন। তাই এই নম্বরটিই তিনি নাকি নিজের হাতে লিখে রেখেছেন। ছেলের বিয়ে দেখে যেতে পারেননি ঋষি। তা নিয়ে আক্ষেপ রয়েছে নীতুর। তবে স্বামীর কথা ভেবেই সেলিব্রেশনে খামতি রাখেননি। রণবীর-আলিয়ার বিয়ের মÐপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবিও। সংগীতানুষ্ঠানের প্রস্তুতির ছবিও শেয়ার করেছেন তিনি। মাত্র ৯ বছর বয়সে সঞ্জয়লীলা বানশালির বø্যাক ছবির অডিশনে গিয়ে রণবীরের সঙ্গে প্রথম দেখা হয় আলিয়া ভাটের। সেই ছবির এসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন রণবীর। অনেক সাক্ষাৎকারে আলিয়া আগেই স্বীকার করেছেন যে রণবীর কাপুর তার ক্রাশ। রণবীর-ক্যাটরিনার সঙ্গে প্রেম ভাঙার পর কাছাকাছি আসে রণবীর-আলিয়া। এরপর অয়ন মুখোপাধ্যায়ায়ের আগামী ছবি ব্রহ্মাস্ত্রের সেটে আরও ঘনিষ্ঠ হন তারা। ২০১৮ সালে সোনম কাপুরের রিসেপশন পার্টিতে প্রথমবার একসঙ্গে হাজির হন আলিয়া ও রণবীর। তাদের সম্পর্ক নিয়ে চলতে থাকা জল্পনাকে মান্যতা দেন তারকা জুটি।

আরো পড়ুন