শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ছায়াছন্দ উপস্থাপনায় এইচ এম রানা
১৯ এপ্রিল, ২০২২ ১১:৩৯:৩৫
প্রিন্টঅ-অ+

এবার বাংলাদেশ টেলিভিশনের চলচ্চিত্র বিষয়ক ছায়াছবির গান নিয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ছায়াছন্দের  উপস্থাপনায় থাকছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী ও সংগীত পরিচালক এইচ এম রানা। 


রানা বলেন ছায়াছন্দ অনুষ্ঠানটি দীর্ঘ চার দশক ধরে তার জনপ্রিয়তা ধরে রেখে আজও দর্শক শ্রোতার হৃদয়ে ভালোলাগার একটি আসন দখল করে আছে। সেই ছোটবেলা থেকে পরিবারের সবাইকে নিয়ে যেই অনুষ্ঠান দেখে আমি ও আমরা অনেকেই বড় হয়েছি, যেই অনুষ্ঠান নিয়ে রয়েছে শৈশবের কতোইনা মধুর সব স্মৃতিকথন। এমন একটি অনুষ্ঠান উপস্থাপনার জন্য বিটিভি কর্তৃপক্ষ আমাকে যেই সুযোগ আর সম্মান দিয়েছেন তাতে আমি ভীষন আপ্লæত ও অনুপ্রানিত। ইতোমধ্যে বিটিভির নিজস্ব অডিটরিয়ামের বিশাল এক সেটে এর রেকডিং ও শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। 


উল্লেখ্য এইচ এম রানার গ্রন্থনা ও উপস্থাপনায় এবং সৈয়দা ফারহানা হাসানের প্রযোজনায় ছায়াছন্দ অনুষ্ঠানটি বিটিভির ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের তৃতীয় দিন রাত ৮ টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে।

আরো পড়ুন