শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঈদে ফাহমিদা নবীর অন্যরকম দুই গান
১৯ এপ্রিল, ২০২২ ১১:৪৮:৪৮
প্রিন্টঅ-অ+

শ্রোতা দর্শকের ভালোলাগার কথা চিন্তা করেই ফাহমিদা নবী আগামী ঈদের জন্য দুটি প্রেম বিরহের গানের কাজ শেষ করেছেন। গান দু’টি হচ্ছে ‘আমি তোমার সমাধিতে এসেছি’ ও ‘এমন কেন হয়’।


‘আমি তোমার সমাধিতে এসেছি’ লিখেছেন মঞ্জুরুল আলম চৌধুরী এবং সুর করেছেন ফাহমিদা নবী। সঙ্গীতায়োজন করেছেন তানভীর দাউদ রনি ও শুভেন্দু দাস। মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে দেশের বাইরে। ভিডিও নির্দেশনায় আনমোল। ‘এমন কেন হয়’ গানটি লিখেছেন আতিউর রহমান, সুর ফাহমিদা নবীর। এই গানটি অতি সাধারণ একটি গান। শুভেন্দু দাসের গীটারের সুরের মুর্ছনায় ডুবে গিয়ে গানের কথার ভাব প্রকাশ করেছেন ফাহমিদা নবী। 


দুটো গান প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, ‘এটা সত্যি যে ঈদ মানেই আনন্দ। কিন্তু ঈদ কী সবার জীবনে আনন্দ বয়ে নিয়ে আসতে পারে? পারেনা। আামার এ দুটি গান হৈ চৈ রকমের কোন গান নয়। কিছু গান থাকেনা যে গানগুলো শুনতে গেলে মন কেঁদে উঠে, বারবার শোনার আগ্রহ থাকে। এই দুটো গান ঠিক তেমনি গান। এ দুটো গান শ্রোতা দর্শকের নিজের একান্ত সময়ের গান। আমি জানি আমার ভক্ত শ্রোতারা এমন গানের অপেক্ষায থাকেন। তাদের জন্যই নিবেদিত এই গান।’ আগামী ঈদে ফাহমিদা নবীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘আনমোল প্রেজেন্টস’-এ গান দুটি প্রকাশ পাবে।

আরো পড়ুন