শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঈদটা হতে পারতো অন্যরকম
২৩ এপ্রিল, ২০২২ ১১:০১:৩৫
প্রিন্টঅ-অ+

নতুন ইংরেজি বছরটা অনেকটাই একটু বেশি ভালোভাবেই শুরু হয়েছে চিত্রনায়িকা শিরীন শিলার। নতুন বছরের শুরুতেই তিনি শেষ করেছেন কয়েকটি সিনেমার কাজ। এরমধ্যে কয়েকটি সিনেমা সেন্সর ছাড়পত্রও পেয়েছে।


যে সিনেমাগুলো ছাড়পত্র পেয়েছে একটু চেষ্টা করলেই হয়তো ঈদে একটি সিনেমা হলেও মুক্তি দেয়া যেতো। আর যদি তাই হতো তাহলে এবারের ঈদটা হতো শিরীন শিলার জন্য একটু অন্যরকম। কারণ করোনার পর এবারই ঈদে সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তবে যেকোন কারণেই হোক এবারের ঈদে শিরীন শিলা অভিনীত নতুন কোন সিনেমা মুক্তি পাচ্ছেনা। শিলা জানান ঈদে তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা বিভিন্ন চ্যানেলে দেখানো হতে পারে।


শিরীন শিলা অভিনীত মেহেদী হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’ ও চন্দন চৌধুরী পরিচালিত ‘২৪.৩-এর রাত’ সিনেমা দুটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙ্গা সংসার’ ও সাখাওয়াত হোসেন পরিচালিত ‘বীরাঙ্গনা ৭১’র সিনেমারও কাজ শেষ। মনতাজুর রহমান আকবরের ‘জিম্মি’ নামক ওয়েব সিরিজের কাজও শেষ করেছেন তিনি। রোজার আগেই তিনি সব সিনেমার কাজ, ডাবিংয়ের কাজ শেষ করেছেন। 


শিরীন শিলা বলেন, ‘ঈদ সবসময়ই আনন্দের, ভালোলাগার। ঈদের সময় পরিবার, বন্ধু বান্ধবদের সঙ্গে সময় কাটাতে, গল্প করতে, আড্ডা দিতে ভীষণ ভালোলাগে। তবে ঈদে আমি আমার মাকে বিশেষভাবে সময় দেয়ার চেষ্টা করি। তার কাজে তাকে সহযোগিতা করার চেষ্টা করি। যেহেতু ঈদের সময় কাজের চাপটা বেড়ে যায়, সে কারণেই সার্বক্ষনিক মায়ের পাশে থাকার চেষ্টা করি। তবে যেহেতু আমার সিনেমা সেন্সর ছাড়পত্র পাওয়া ছিলো, একটা সিনেমাও যদি ঈদে মুক্তি পেতো, তাহলে ভীষণ ভালোলাগতো। ঈদটা অন্যরকম হতো। কারণ ঈদের আগেই ঈদের সিনেমার প্রচারণা নিয়ে অন্যরকম ভালোলাগার ব্যস্ততা থাকতো। তারপরও আশা করছি এবারের ঈদ অনেক ভালো হবে ইনশাআল্লাহ।’ 


উল্লেখ্য, শিরীন শিলা অভিনীত প্রথম সিনেমা ওয়াজেদ আলী সমুন পরিচালিত ‘হিটম্যান’ ২০১৪ সালের রোজার ঈদে মুক্তি পায়। শিলা জানান এরইমধ্যে তিনি পিয়া’র উপস্থাপনায় ‘দেশ টিভি’তে ঈদে প্রচারের জন্য ‘পিয়ার প্রিয়জন’ অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন।

আরো পড়ুন