শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বিটিভির ঈদের নাটক ‘অতঃপর ৭ দিন’
২৬ এপ্রিল, ২০২২ ১১:২৩:১৭
প্রিন্টঅ-অ+

আব্দুন নূর সজল পাত্রী দেখতে গিয়ে উদ্ভট প্রশ্ন করেন। পাত্রী উত্তর না দিয়ে সাথে সাথে সজলের গালে চড় বসিয়ে দেন। এভাবে একের পর এক মেয়ে দেখে চড় খেয়ে বাড়ি ফেরেন সজল। সবশেষে বন্ধু রাজু আহসানকে সাথে নিয়ে নোভা ফিরোজকে পাত্রী হিসেবে দেখতে যান তিনি। নোভাকে একই প্রশ্ন করে চড় খাওয়ার অপেক্ষায় থাকেন সজল। নোভা কোন প্রতিক্রিয়া দেখাননি। তিনি সজলের প্রশ্নের কাঙ্খিত উত্তর দেন। অবশেষে দুইজন বিয়ের আগে ৭ দিনের জন্য ঢাকার বাইরে চলে যান। তারপর ঘটতে থাকে নানান ঘটনা।


পান্থ শাহরিয়ারের রচনায় এবং সাদিকুল ইসলাম নিয়োগী পন্নীর প্রযোজনায় এমন গল্পে নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ঈদের নাটক ‘অতঃপর ৭ দিন’। গাজীপুরের পুবাইলের বিভিন্ন দৃষ্টি নন্দন স্থান ও একটি রিসোর্টে নাটকটি ধারণ করা হয়েছে।


নাটকটিতে অভিনয় করেছেন- আব্দুন নূর সজল, নোভা ফিরোজ, খলিলুর রহমান কাদেরী, রাজু আহসান, ফারজানা লীনা, হাসান মাহমুদ, সানজিদা রহমান মীম, জান্নাতুল ফেরদৌস লোটাস, সাজদারুন নেছা ও আহসান হাবীব বিপুসহ অনেকে। 


নাটকটি বাংলাদেশ টেলিভিশনে ঈদের অনুষ্ঠান মালায় প্রচারিত হবে।

আরো পড়ুন