শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘আনন্দ মেলা’য় ফেরদৌস-পূর্ণিমা
২৬ এপ্রিল, ২০২২ ১১:২৬:০৪
প্রিন্টঅ-অ+

ঈদ আসলেই বিটিভির বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র জন্য দর্শক এখনো অধীর আগ্রহে অপেক্ষা করেন। কারণ ঈদ ‘আনন্দ মেলা’ই হচ্ছে দর্শকের জন্য বাড়তি ঈদ আনন্দ। চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পুর্ণিমা এর আগে বিটিভির ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানের তিনবার উপস্থাপনা করেছেন। এই নিয়ে চতুর্থবারের মতো তারা দুজন উপস্থাপনা করলেন।


তবে এবার তারা দুজন বিটিভির চট্টগ্রাম কেন্দ্রর জন্য উপস্থাপনা করেছেন। এরইমধ্যে চট্টগ্রামে পরপর দুদিন তারা দুজন শুটিংয়ে অংশ নিয়েছেন। এই প্রথমবার চটট্টগ্রাম কেন্দ্রর জন্য ‘আনন্দ মেলা’ নির্মিত হলো। জানা যায়, ফেরদৌস ও পূর্ণিমা প্রচÐ গরমে চট্টগ্রাম বন্দর পতেঙ্গা এসব এলাকায় শুটিং করেছেন। যদিও দুজনেরই খুব কষ্ট হয়েছে। কিন্তু তারপরও নতুন একটি ইতিহাস সৃষ্টি করতেই তারা দুজন চট্টগ্রাম কেন্দ্রর জন্য ‘আনন্দ মেলা’র শুটিংয়ে অংশ নিয়েছেন। 


ফেরদৌস তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘এটা সত্যি যে বাংলাদেশের কোন তারকা জুটি এতোবার ‘আনন্দ মেলা’র উপস্থাপনা করেনি। কিন্তু আমি আর পূর্ণিমা করেছি। আমাদের সৌভাগ্য যে বাংলাদেশের প্রায় সবগুলো বড় বড় ইভেন্টের উপস্থাপনা করেছি এবং দর্শকের ভালোবাসা পেয়েছি। এটা এক কথায় আমাদের জন্য অবশ্যই সৌভাগ্যের বিষয়।


আর পুর্ণিমাও ভীষণ উপভোগ করেছে কাজটি, কারণ পূর্ণিমা চট্টগ্রামেরই মেয়ে। তার নিজের এলাকার জন্য ঈদ আনন্দ মেলা বিশেষভাবে নির্মিত হচ্ছে বিধায় তারও আন্তরিক অংশগ্রহণ ছিলো। সবকিছু মিলিয়ে একটা ব্যতিক্রমধর্মী আনন্দ মেলায় আমরা দুজন অংশগ্রহণ করতে পেরে ভীষণ খুশি। আশা করছি দর্শকের ভালোলাগবে।’

আরো পড়ুন