শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঈদে নতুন গান নিয়ে আসছেন আবিদা সুলতানা হীরা
২৬ এপ্রিল, ২০২২ ১১:২৮:৫৫
প্রিন্টঅ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় হিজাব কুইন খ্যাত ফেনীর আবিদা সুলতানা হীরা। আসন্ন ঈদ উপলক্ষ্যে লাইকি-টিকটক সেলিব্রিটি এবং সোস্যাল মিডিয়ায়ার এই সারা জাগানো ইনফ্লুয়েন্সার আবিদা সুলতানা হিরার কন্ঠে আসছে নতুন দুইটি গান।


একটি গান চট্রগ্রামের আঞ্চলিক গান।  যার শিরোনাম “মা-বাপেরে লাগাই দিবো মাইসে দেখিলে”।  গানটির কথা ও সুর সংগৃহীত। কণ্ঠ দিয়েছেন আবিদা হিরা। গানটি আগামী আজ ২৬ এপ্রিল ভিডিও আকারে রিলিজ হবে আবিদা সুলতানা হীরার ইউটিউব চ্যানেল ও তার ফেসবুক পেইজ থেকে।


অন্যটি ম্যাশ আপ যেটিতে আবিদা সুলতানা হীরা ও জুয়েল মাহমুদ কণ্ঠ দিয়েছেন। দুটো গানেরই সংগীত আয়োজন করেছেন জুয়েল মাহমুদ। ম্যাশআপ গানটি এবং আঞ্চলিক গানের উপরে করা মিউজিক ভিডিও ঈদের সময় উন্মুক্ত করা হবে। এটিও আবিদা সুলতানা হিরার ইউটিউব এবং ফেসবুক পেইজ প্রকাশ পাবে।


আঞ্চলিক গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আছেন ডজিটাল ভিডিও ক্রিয়েটর জিয়া-আরিফ। 


আবিদা বলেন, ঈদে আমার দুটি গান প্রকাশ হচ্ছে। খুব দারুণভাবে গানের কথাগুলোকে সাজানো। আর জুয়েল মাহমুদ সেটিকে সুরারোপ করে প্রাণ দিয়েছেন।  আমার বিশ্বাস  শ্রোতারা গানটি খুবই পছন্দ করবেন।  আশা করছি গান দুটি শ্রোতাদের ভালো লাগবে।

আরো পড়ুন