শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘মিম্মি’তে শাহেদ, মেহজাবীন, ইয়াশ
২৭ এপ্রিল, ২০২২ ১০:৩৪:৩৫
প্রিন্টঅ-অ+

আগামী ঈদের জন্য অন্যরকম এক পারিবারিক গল্প নিয়ে পরিচালক শিহাব শাহীন নির্মাণ করেছেন বিশেষ নাটক ‘মিম্মি’। নাটকটি রচনা করেছেন জাহান সুলতানা। এরইমধ্যে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটিতে মেহজাবীন চৌধুরীর বিপরীতে কাজ শাহেদ শরীফ খান।


সঙ্গে আরো আছেন ইয়াশ রোহান। ভিন্ন ধরনের পারিবারিক গল্পের এই নাটকে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ‘মিম্মি কাজটি খুব ভালো হয়েছে। আমার বিভিন্ন ধরনের গল্পে কাজ করতে ভালোলাগে। এই নাটকটি পুরোপুরি পারিবারিক গল্পের। যে বার্তাটি দেয়ার জন্য মূলত এই নাটকে অভিনয় করা তারসঙ্গে দর্শক কানেক্টেড হতে পারবেন বলে আমার বিশ^াস। আমরা বিগত দিনে দেখে আসছি যে দ্বিতীয় বউ মানেই খারাপ (কিছু কিছু ক্ষেত্রে)।


কিংবা একটু বয়স্ক কাউকে বিয়ে করাটা নেগেটিভভাবে দেখা হয়। পৃথিবীতে যে অনেক ধরনের ভালোবাসা আছে, ছোট বড়তেও যে ভিন্ন ধরনের ভালোবাসার সৃষ্টি হতে পাওে, মানুষের জীবনে দ্বিতীয়বারও ভালোবাসা আসতে পারে-এই গল্পটাই যেন তার প্রমাণ।


যে কারণে নাটকটিতে অভিনয় করেছি।  শাহেদ ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন পর কাজ করেছি। ভালোলেগেছে। আর ইয়াশের সঙ্গে সাবরিনা’র পর আবার কাজ করা হলো। আশা করি নাটকটি দর্শকের ভালোলাগবে।’ 

আরো পড়ুন