শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
প্রথম মৌলিক গান নিয়ে আসছেন সেতু হায়দার
২৮ এপ্রিল, ২০২২ ১১:০৫:০৯
প্রিন্টঅ-অ+

সেতু হায়দার একজন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি গানও গেয়ে থাকেন তিনি। তবে গানটা এতোদিন নিজের মধ্যেই সীমাবদ্ধ থাকলেও এবারই প্রথম তিনি গায়িকা হিসেবে আসছেন। এরইমধ্যে সেতু তার মৌলিক গানের রেকর্ডিংয়ের কাজ শেষ করেছেন। গানের শিরোনাম ‘কত ভালোবাসা’। গানটি লিখেছেন সাংবাদিক-গীতিকার ফয়সাল রাব্বিকীন।


সুর সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। এই গানে সেতুর সহশিল্পী হিসেবে আছেন প্রত্যয় খান। জানা যায় গানটি মিউজিক ভিডিও আকারে ঈদেই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। মাঝে সেতু বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। সেই অসুস্থতা কাটিয়ে উঠে এখন তিনি বেশ ভালো আছেন। যে কারণে সেতু অভিনয়ে নিয়মিত হতে চাচ্ছেন। 


নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে সেতু হাযদার বলেন, ‘ভাষা যেখানে শব্দ হারিয়ে ফেলে সংগীত এর শুরুটা সেখানেই। সংগীত যখন পরিপূর্ণতা দান করে, তখন মানুষের মন সংগীতকে অতিক্রম করে কোনো ঊর্ব্ধলোকে চলে যায়, সংগীত এমন একটি ভাষা যা নির্দিষ্ট শব্দে কথা বলে না।


এটি আবেগে কথা বলে, এবং যদি এটি হাড়ে থাকে তবে এটি হাড়ে থাকে। আমার ছোট থেকেই ইচ্ছে ছিল গান করার, কিন্তু সেটি কখনোই হয়ে ওঠেনি, অনেক হাজার হাজার সংগ্রাম। এরপর এই প্রথম আমার একটি দ্বৈত গান প্রকাশিত হতে যাচ্ছে। আমার সাথে গানটি করেছেন সংগীত শিল্পী প্রত্যয় খান। গানটি লিখেছেন আমার অনেক অনেক পছন্দের একজন মানুষ ফয়সাল রাব্বিকীন ভাইয়া এবং সুর করেছেন রেজওয়ান শেখ ভাইয়া। আশা করছি গানটি সবার ভাল লাগবে।’

আরো পড়ুন