শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঈদ উপলক্ষে মুক্তি পেল রঞ্জন চৌধুরীর কথার কথা
বিনোদন রিপোর্ট
৩০ এপ্রিল, ২০২২ ১৯:১৫:৩২
প্রিন্টঅ-অ+

ঈদ উপলক্ষে মুক্তি পেলো তারকা সঙ্গীতশিল্পী রঞ্জন চৌধুরীর একক গান ‘কথার কথা’। মেলোডি ধাঁচের এই গানটি গত মঙ্গলবার মুক্তি পায়, এরই মধ্যে গানটির ভিউ এক লক্ষ অতিক্রম করেছে।


গানটির গীতিকার শাহীন আনোয়ার, সুরারোপ করেছেন রঞ্জন চৌধুরী নিজেই । গানটির সংগীতায়োজন করেছেন সব্যসাচী রনি, মিক্স এবং মাস্টারিং: কনক। 


অসাধরন স্যাড মেলোডি একটি গান তার শ্রোতাদের উপহার দিলেন তিনি।


গানটি সম্পর্কে রঞ্জন চৌধুরী বলেন, আগের গানগুলোর মতই এই গানটির ভাল মন্দ আমার  শ্রোতারাই বিচার করবেন। এর আগে প্রকাশিত ‘এমন করে বোলোনা’,’ ‘ও চোখে দেখেছি’, ‘আছি অপেক্ষায়’, ‘”ও আকাশ”,”আকাশ তলে তুমি আমি” ‘মধুলিকা র সাথে ‘এ মধুর আলাপন’,,শুভ মিতার সাথে ‘বলতো তুমি”, শ্রোতাদের মন জয় করেছে।


রঞ্জন আরো বলেন, শাহীন আনোয়ার আমার পছন্দের গীতিকবিদের একজন যাঁর প্রতি আমার শ্রদ্ধা অপরিসীম। প্রতিভাবান কমপোজার সব্যসাচী রনি এই গানটির সংগীতায়োজনে তাঁর প্রতিভার স্বাক্ষর রেখেছেন।


শ্রোতারা সংগীতায়োজনে সম্পূর্ন নতুনত্বের স্বাদ পাবেন বলে মনে করেন রঞ্জন। এই গানটি লেখা থেকে শুরু করে রেকর্ড করা পর্যন্ত রঞ্জন ও সব্যসাচী রনি প্রায় ৪ মাস সময় নিয়েছেন।


উল্লেখ্য, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের প্রখ্যাত কন্ঠ সৈনিক প্রবাল চৌধুরীর কনিষ্ঠ পুত্র রঞ্জন চৌধুরী টেবিল টেনিসে পাঁচ বারের জাতীয় চ্যাম্পিয়ন এবং পেশায় একজন দন্ত চিকিৎসক।


জাতীয় দলের অধিনায়ক এবং মূল খেলোয়াড় থাকা অবস্থায় জাতীয় দল থেকে ৬ মাস আগে অবসর গ্রহন করেন। ক্রীড়াঙ্গনে রঞ্জন (মানস ) নামে সবার নিকট পরিচিত। তিনি ভবিষ্যতে আরো ভালো ভালো গান শ্রোতাদের উপহার দিতে চান। যে গানগুলো সারাজীবন শ্রোতাদের হৃদয়ে গেথে থাকে।

আরো পড়ুন