শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আজ রাতে গান শোনাবেন মাহফুজুর রহমান হাতে হারিকেন নিয়ে
০৩ মে, ২০২২ ১৫:২৬:১৭
প্রিন্টঅ-অ+


আজ ঈদের দিন। খুশির বন্যা বইছে চারদিকে। করোনার চোখ রাঙানিকে জয় করে দুই বছর প্রাণ ফিরে পেয়েছে ঈদের উৎসব। চারদিকে ছুটছেন সবাই, বন্ধু-স্বজনদের বাড়ি বাড়ি। কেউ দলবলে ঘুরছেন নানা স্পটে।

তবে ঈদের এই আনন্দে বিশেষ অনুষঙ্গ টিভির অনুষ্ঠানগুলো। যেখানে থাকে নানান এক্সক্লুসিভ আয়োজন। যারমধ্যে উল্লেখ্য, আজ ঈদের রাতে এটিএন বাংলায় চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান।

গান তিনি কেমন করেই সেই প্রশ্নের চেয়ে তার গান ও অনুষ্ঠান সারাদেশের মানুষকে বিনোদিত করে এটা বেশি আলোচ্য। তার গানের অনুষ্ঠান থাকে আলোচনার শীর্ষে। গেল কয়েক বছরে ঈদ আয়োজনের চিত্রটা এমনই।

এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আজ রাত সাড়ে ১০টায় শ্রোতাদের ১০টি গান শোনাবেন মাহফুজুর রহমান। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘তুমি আমার প্রেয়সী’।

গানগুলো লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ ও রাজেশ ঘোষ। সুরা দিয়েছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

সম্প্রতি এটিএন বাংলার স্টুডিওতে গানগুলোর চিত্রায়ন সম্পন্ন হয়েছে। যেখানে একটি দৃশ্যে দেখা গেছে হাতে হারিকেন নিয়ে গান করে যাচ্ছেন মাহফুজুর রহমান। ধারণা করা হচ্ছে অন্যান্যবারের মতো এবারেও এই গানের আয়োজন দিয়ে মাতিয়ে দেবেন তিনি।


আরো পড়ুন