শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
চ্যালেঞ্জ ছুড়লেন মনামী
০৮ মে, ২০২২ ১১:২৫:১৭
প্রিন্টঅ-অ+

পারবেন ‘টাপাটিনি’ নাচতে? সোশ্যাল মিডিয়ায় এই চ্যালেঞ্জ নিতে অনেকেই নেমে পড়েছেন। কেউ পারছেন, কেউ অন্তত চেষ্টা করছেন। টলিউডের পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি ‘বেলাশুরু’র ‘টাপাটিনি’ গান ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। সেলেব থেকে সাধারণ সবাই মেতেছেন ‘টাপাটিনি’র ছন্দে।


তবে এবার এই নাচের চ্যালেঞ্জ নিলেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। আর জিৎকে চ্যালেঞ্জ জানালেন অভিনেত্রী মনামী ঘোষ! হ্যাঁ, জিতের নতুন রিয়্যালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই টাপাটিনির তালে নেচে উঠলেন জিৎ ও মনামী। সঙ্গে ছিলেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তীও। ১৫ই মে টিভির পর্দায় দেখা যাবে এই নাচ। এতদিন বলিউড ছবির সঙ্গে বক্স অফিসের লড়াইয়ে মাততে হতো টলিউড ছবিকে। এখন দক্ষিণী ছবির দাপটে সে লড়াই আরও কঠিন।


‘বেলাশেষে’ এখনো সকলের মন ছুঁয়ে রয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের বড় পর্দার সম্পর্ক, সংসার, প্রেম, বন্ধুতা, ভাঙনকে ভালোবেসে ছিলেন দর্শকরা। সৌমিত্র এবং স্বাতীলেখার দাম্পত্য কাহিনী ও সম্পর্কের টানাপড়েন নিয়ে তৈরি এই সিনেমা বাণিজ্যিক সাফল্য পেয়েছিল ভালোই। ‘বেলাশেষে’ সিনেমায় দেখতে পাওয়া সকলেই মোটামুটি থাকবেন ‘বেলাশুরু’ সিনেমায়।


এই সিনেমায় রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত, সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রানী দত্ত, অপরাজিতা আঢ্য, শংকর চক্রবর্তী, মনামী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়। আসলে চরিত্রগুলোকে মানুষ এতটা ভালোবেসে ফেলেছিলেন বলেই তাদের ফের দর্শকের সামনে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক জুটি শিবপ্রসাদ-নন্দিতা। ছবি মুক্তি পাবে ২০শে মে।

আরো পড়ুন