শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নতুন সংসারে পা রেখেই বিপদের মুখে শ্রাবন্তী!
০৮ মে, ২০২২ ১১:২৬:২৮
প্রিন্টঅ-অ+

বিয়ের পর নতুন সংসার শুরু করেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! তবে শ্বশুরবাড়িতে পা রাখার পর থেকেই বিপদের মুখে রয়েছেন এই অভিনত্রী। রাতের বেলায় নাকি শ্রাবন্তীর সঙ্গে ঘটতে থাকে নানা অদ্ভুত ঘটনা।


কখনো তার পা ধরে টানছে কোনও এক ছায়া, কখনো আবার গলা টিপে ধরছে। শ্রাবন্তী তো বুঝতেই পারছে না, ঠিক কী ঘটছে তার সঙ্গে। কিন্তু শ্রাবন্তীর শাশুড়ি আবার সব দোষ দিচ্ছেন বউমাকেই। কী হবে শ্রাবন্তীর এবারের সংসারে? 


উল্লেখিত ঘটনাটি বাস্তব জীবনের নয়। শিগগিরই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ও চিত্রনায়ক ওম অভিনীত সিনেমা ‘ভয় পেও না’। স¤প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটিই ট্রেলার। সেখানে এমন ঘটনার সঙ্গে বেশ গা ছমছমে অবস্থার আঁচ পাওয়া গেছে।


‘ভয় পেও না’ সিনেমায় স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ওম ও শ্রাবন্তী। সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন দে। এর চিত্রনাট্য তৈরি হয়েছে বউ ও শাশুড়ির সম্পর্ক নিয়ে। তবে গল্পে দারুণ টুইস্ট রয়েছে। সেটা কি ভৌতিক নাকি অন্য কিছু, সেটি ট্রেলার দেখে বোঝার উপায় নেই। জানা গেছে, আগামী ২৭ মে ‘ভয় পেও না’ সিনেমাটি পশ্চিমঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরো পড়ুন