শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
হোটেল থেকে নেহার স্বামীর আংটি, আইফোন, টাকা চুরি
১৫ মে, ২০২২ ১৩:২৫:১৭
প্রিন্টঅ-অ+


বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কারের স্বামী রোহানপ্রীত সিংয়ের ব্যক্তিগত মূল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। হিমাচল প্রদেশের মাণ্ডির এক হোটেল রুম থেকে চুরির ঘটনাটি ঘটেছে।

একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, হিমাচল প্রদেশের মাণ্ডির এক হোটেল রুম থেকে রোহানপ্রীতের হীরার আংটি, আইফোন ও নগদ অর্থ চুরি হয়েছে। ইতোমধ্যেই ওই হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এ বিষয়ে নেহা বা তার স্বামী এখনও আনুষ্ঠানিক বক্তব্য দেননি।  

মাণ্ডির পুলিশ কর্মকর্তা শালিনী অগ্নিহোত্রী বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছে, ‘মাণ্ডির হোটেল থেকে পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের ব্যক্তিগত জিনিস, টাকা, আইফোন, স্মার্টওয়াচ এবং একটি হিরের আংটি চুরি গেছে। যেখানে তিনি ছুটি কাটানোর জন্য উঠেছিলেন। অভিযোগ নেওয়া হয়েছে এবং তদন্তও শুরু হয়েছে। ’

২০২০ সালের ডিসেম্বর মাসে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন নেহা-রোহানপ্রীত। ‘নেহা দা বিহা’ মিউজিক ভিডিওর কাজের সময়ে প্রথম তাদের আলাপ হয়। এরপর প্রেম। আর প্রেমের মাসখানেক সময় না যেতেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।


আরো পড়ুন