শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
বছরে কতটা ছবি করলাম সেটা হিসেবের সময় এখন নেই - রোজিনা
১৮ মে, ২০২২ ১৩:৩৮:৩০
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা রোজিনা। প্রথমবার ছবি পরিচালনা করছেন তিনি। সরকারি অনুদানে নির্মিত এ ছবির নাম ‘ফিরে দেখা’। সেই ছবির কাজের অগ্রগতি কী? এ নায়িকা বলেন, ছবির কাজ শেষ। আমি তথ্য মন্ত্রণালয়ে জমা দিয়েছি। তারা দেখার পর সেন্সরে জমা দিব। এবারের ঈদ কেমন কাটালেন? সিনেমা দেখা হয়েছে কিনা? রোজিনা বলেন, আল্লাহর রহমতে ভালোই কেটেছে। এবার ঈদে দুটি সিনেমা দেখেছি। 'শান' আর 'গলুই'। দুইটা সিনেমাই সময়োপযোগী মনে হয়েছে

বিজ্ঞাপন

ব্যক্তিগতভাবে আমার ভালো লেগেছে। আমি চলচ্চিত্রের মানুষ হিসেবে খুব আনন্দিতও। কারণ এবার ঈদে দেখলাম মোটামোটি ভালোই দর্শক সিনেমা দেখেছেন।

এভাবে যদি ছবি নিয়মিত মুক্তি পেতে থাকে তাহলে দর্শক আরও হলমুখী হবে বলে আশা রাখা যায়। কিন্তু ঈদে ছবি করলাম, কিন্তু সারা মাস নাই এভাবে হবে না। নিয়মিত সিনেমা মুক্তি দিলে দর্শক আরও উৎসাহ পাবে বাংলা সিনেমা দেখার। ভালো মেকিং, অভিনয় শিল্পী থাকলে সিনেমা অবশ্যই দেখবে। আপনি আরও একটি সিনেমা বানানোর কথা বলেছিলেন। সেটার কী অবস্থা?এ অভিনেত্রী বলেন, স্ক্রিপ্ট রেডি করছি। তবে আমি চাই প্রথম সিনেমাটা মুক্তি দিয়ে তারপর পরেরটার কাজ শুরু করতে। দর্শক আমার নির্মাণ কীভাবে নেয় সেটা আগে দেখতে চাই। তবে এতটুকু বলতে পারি আমি যেহেতু চলচ্চিত্রের মানুষ, অন্য কোনো কাজ জানিও না।

তাই নিয়মিতই চলচ্চিত্র নির্মাণ করার ইচ্ছা আমার আছে। অভিনয়ে আপনাকে সেভাবে পাওয়া যাচ্ছে না কেন? এ নায়িকা বলেন, আমি বছরে কতটা ছবি করলাম সেটা হিসেবের সময় এখন নেই। অনেকে নতুন সিনেমার প্রস্তাব দেয়। ভালো গল্প বা কেন্দ্রীয় চরিত্র না হলে আমি কাজ করবো না। আমার এতোদিনের ক্যারিয়ার, অনেক সুনাম আর অর্জন। তাই গড়পড়তা কাজ করে আমার প্রতি মানুষের সুদৃষ্টি সেটা নষ্ট করতে চাই না।



 


আরো পড়ুন