শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মারা গেছেন ‘ভাদাইমা’খ্যাত আহসান আলী
২২ মে, ২০২২ ১৬:৫৩:৪৬
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইল: টাঙ্গাইলের জনপ্রিয় কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই (ইন্নালিল্লাহি... রাজিউন)। গ্রাম বাংলার দর্শকদের কাছে তিনি ‘ভাদাইমা' নামে বেশ জনপ্রিয়।

রোববার (২২ মে) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

আহসান আলী সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের দাইন্যা রামপাল গ্রামের বাবর আলীর ছেলে। তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।

বিষয়টি দাইন্যা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আফজাল হোসেন নিশ্চিত করেছেন।

আহসানের শ্যালক জজ আলী জানান, দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন আহসান আলী। এছাড়া তার লিভারেও পানি ছিল। আজ সকালে তিনি হঠাৎ অসুস্থ হলে তাকে প্রথমে শহরের একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন জানান, মরদেহ হাসপাতালে রয়েছে। বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।

তার পারিবারিক সূত্র জানায়, আহসান আলী এক সময়ে কৃষি কাজ করে সংসার চালাতেন। প্রায় দুই দশক আগে থেকে কৌতুক অভিনয় শুরু করেন তিনি। ২০ বছর আগে ক্যাসেটের মাধ্যমে ‘ভাদাইমা’ হিসেবে পরিচিতি লাভ করেন আহসান আলী।


আরো পড়ুন