শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড’ উপস্থাপনা করবেন বুবলী
২৬ মে, ২০২২ ১৮:৩২:৫৭
প্রিন্টঅ-অ+


এবার মঞ্চে উপস্থাপিকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ক্যারিয়ারে প্রথমবারের মতো এ দায়িত্বে দেখা যাবে তাকে।

আগামী ৩০ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবারের অনুষ্ঠিত হবে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থাপিকা হিসেবে দেখা যাবে বুবলীকে।

এ বিষয়ে বুবলী বলেন, সিনেমার শুটিংয়ে এই মুহূর্তে ঢাকার বাইরে আছি। ঢাকায় ফিরেই কিছুটা প্রস্তুতি নিতে হবে এই অনুষ্ঠানের জন্য। কারণ দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে এবারই প্রথম হাজির হতে যাচ্ছি। এর আগে, সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম।

বুবলী আরো বলেন, ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রোগ্রামটি একেবারেই ইউনিক বলা যেতে পারে। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম বরাবরই সাংবাদিকরা কাভার করে থাকেন। আর এবারের প্রোগ্রামে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।  

উল্লেখ্য, বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজন করেছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখা স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।


আরো পড়ুন