শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মাহির বাসায় ভূত!
২৯ মে, ২০২২ ১৮:৩০:০৯
প্রিন্টঅ-অ+


তারকাদের ব্যক্তিজীবন নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। বর্তমান সময়ের তারকারাও ভক্তদের সঙ্গে নানা বিষয় শেয়ার করেন সামাজিকমাধ্যমের মাধ্যমে।

সেখানে উঠে আসে যেমন কাজের আপডেট, একইভাবে ব্যক্তিজীবনের নানা ঘটনাও।

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির একটি স্ট্যাটাসে অনেকটা ভয় পেয়ে যান তার ভক্তরা। কারণ মাহি তার ওই পোস্টে জানান, তার বাসায় ভূত রয়েছে! এর পরেই বিষয়টি নিয়ে তার ভক্তদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। যদিও পরে অবশ্য জানা যায়, স্ট্যাটাসটি মজার ছলেই শেয়ার করেছিলেন মাহি।  

মাহি ওই পোস্টে লেখেন, ‘আমার বাসায় ভূত আছে’। সঙ্গে জুড়ে দেন একটি অবাক হওয়ার ইমোজি। তার এই পোস্টের মন্তব্যের ঘরে নবাগত নায়িকা জাহারা মিতু লেখেন, ‘ভূত যদি দুলাভাই হয় তাহলে কিছু করার দরকার নেই। আর যদি সত্যি হয় তাহলে আয়তুল কুরসি পড়ে শরীরে ফুঁ দেওয়া উচিত। ’ এর উত্তরে মাহি লেখেন, ‘তাহলে আয়াতুল কুরসি পড়ি। ’

এদিকে মাহি ব্যস্ততা কমিয়েছেন সিনেমার অভিনয়ে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি গাজীপুরে রেস্তোরাঁ ব্যবসায় সময় দিচ্ছেন তিনি। এ কারণেই সিনেমা পাড়ায় গুঞ্জন, ধীরে ধীরে নাকি এই অভিনেত্রী সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন!

যদিও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি বলে অভিনয় ছাড়ছি, তা নয়। তবে ক্যারিয়ারের এই সময়ে এসে বছরে একটি অথবা দুটি সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছি। ’ঢালিউডের ‘অগ্নিকন্যা’খ্যাত এই নায়িকা আরো জানান, অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় (সিনেমায় অর্থ লগ্নি করা) নাম লেখাতে চান তিনি। আর তার প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক হিসেবে স্বামী রাকিব সরকারকেই তার প্রথম পছন্দ। তবে কবে নাগাদ প্রযোজনায় আসতে চান- তা জানাননি মাহি।

প্রসঙ্গত, ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। ২০১৬ সালে বিয়ের পর পাঁচ বছর সংসার ২০২১ সালে মে মাসে ভেঙে যায়।


আরো পড়ুন