শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
স্বপ্নের নায়িকাকে নিয়েই পর্দায় আসছেন শান্ত খান
২৯ মে, ২০২২ ২০:০৮:০৭
প্রিন্টঅ-অ+


শাপলা মিডিয়ার প্রযোজনায় সড়ক আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত ‘বিক্ষোভ’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী ১০ই জুন। সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এ সিনেমায় একজন শিক্ষার্থীর ভূমিকায় পর্দায় দেখা মিলবে চিত্রনায়ক শান্ত খানের। চমকের ব্যাপার হলো, এতে নায়িকা হিসেবে শ্রাবন্তীর সঙ্গে অভিনয় করেছেন তিনি। নতুন এই সিনেমা প্রসঙ্গে এক আলাপচারিতায় মানবজমিনকে শান্ত খান জানালেন, এখন পর্যন্ত তিনি ৫/৬টা সিনেমা করেছেন। তবে এরমধ্যে ‘বিক্ষোভ’ সবচেয়ে সেরা। তিনি বলেন, এই সিনেমার মধ্যে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। বলার জন্য বলছি না। সিনেমাটা দেখলে মানুষ বুঝবে। নিজের সর্বোচ্চটুকু দিয়েই চেষ্টা করেছি সত্যি বলতে।

কোনো প্রকার ছাড় দেইনি। দিনরাত এক করে কাজ করেছি। অনেক পরিশ্রম করেছি শুটের সময়। ফাঁসির একটা দৃশ্য আছে, সেটা করতে যে কি কষ্ট হয়েছে বলে বোঝানো সম্ভব না। কনকনে শীতের মধ্যে টানা ১২ ঘণ্টা ভেজা অবস্থায় থাকতে হয়েছে। তাও রাতে। জ্বরও চলে আসে পরে। এদিকে, ট্রেলার প্রকাশের মাধ্যমে ‘বিক্ষোভ’র প্রচার শুরু হয়েছে। এই ট্রেলার শ্রাবন্তীও তার অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন।


আরো পড়ুন