শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কেকের মরদেহ নিতে কলকাতায় এসেছেন স্ত্রী-পুত্র
০১ জুন, ২০২২ ১৩:৪৬:৪৯
প্রিন্টঅ-অ+


বলিউডের অনেক জনপ্রিয় গানের গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার, ৩১ মে কলকাতায় নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান ছিল তার। মঞ্চে গান গাওয়ার পর অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে প্রথমে হোটেল।

তারপর তাকে স্থানীয় এক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

বর্তমানে কেকের স্ত্রী ও সন্তান কলকাতায় এসেছেন তার মরদেহ নিয়ে যেতে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয় ছেলেকে সঙ্গে নিয়ে বুধবার সকালে কলকাতায় এসে পৌঁছেছেন কেকের স্ত্রী জ্যোতি। মঙ্গলবার রাতেই গায়কের মৃত্যু সংবাদ পেয়েছিলেন তার ২১ বছরের জীবনসঙ্গী। তখনই জ্যোতি জানিয়ে দেন, সকালের প্রথম বিমানেই আসবেন কলকাতায়।

বুুধবার সকাল ৯টা নাগাদ কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছয় তার বিমান। তার সঙ্গে ছিলেন পুত্র নকুলও। সেখান থেকে সোজা একবালপুরের বেসরকারি হাসপাতালে যান জ্যোতি ও নকুল।

এদিকে টুইটারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শোকবার্তায় লিখেছেন, ‘জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের অকালমৃত্যুর খবরে মর্মাহত। সব প্রজন্মের শ্রোতাদের আবেগ-অনুভূতি ছুঁয়ে যেত তার গান। শিল্পীর গানেই তাকে চিরকাল মনে রাখব আমরা। তার পরিবার ও অনুরাগীদের সমবেদনা জানাই। ওম শান্তি।’


আরো পড়ুন