শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতলেন জনি ডেপ
০২ জুন, ২০২২ ১২:৩৮:১০
প্রিন্টঅ-অ+


প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলা জিতলেন মার্কিন অভিনেতা জনি ডেপ। বুধবার ভার্জিনিয়ার একটি আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, অ্যাম্বার হার্ড তার প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে যে সহিংসতার অভিযোগ এনেছিলেন, তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বার হার্ডকে প্রায় ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়া ডেপের বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগ আনার পেছনে হার্ডের অসৎ উদ্দেশ্য ছিল বলেও মন্তব্য করেছেন আদালত। তবে ডেপের বিরুদ্ধে আনা কিছু অভিযোগের রায় হার্ডের পক্ষে গেছে। জুরিরা প্রমাণ পেয়েছেন, ডেপের আইনজীবীও হার্ডের বিরুদ্ধে মিথ্যা ও অবমাননাকর বিবৃতি দিয়েছেন। এজন্য হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। মামলার রায়ের পরপরই একটি বিবৃতি দিয়েছেন অ্যাম্বার হার্ড। তাতে লিখেছেন, আমার হৃদয় ভেঙে গেছে।

বিবৃতিতে হার্ড লিখেছেন, আজ আমি যে হতাশা বোধ করছি, তা ভাষায় প্রকাশ করার মতো না। আমার হৃদয় ভেঙে গেছে এটা দেখে যে, প্রমাণের পাহাড়ও আমার প্রাক্তন স্বামীর বিপুল ক্ষমতা, প্রভাব ও প্রতিপত্তির সামনে দাঁড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

অন্যদিকে রায়ের প্রতিক্রিয়ায় ডেপ লিখেছেন, জুরিরা আমার জীবন ফিরিয়ে দিয়েছেন।

মাত্র ১৫ মাস সংসার করার পর ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন হলিউডের তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ২০১৮ সালে দ্য ওয়াশিংটন পোস্ট-এ লেখা একটি উপসম্পাদকীয়তে আম্বার হার্ড অভিযোগ আনেন, জনি তাকে শারীরিক, মানসিক ও মৌখিকভাবে নির্যাতন করেছেন। হার্ডের অভিযোগ অস্বীকার করেন ডেপ। পত্রিকায় নিজের নামে মিথ্যে অভিযোগ আনায় প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা ঠুকেন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা, ৫৮ বছর বয়সী জনি ডেপ।  পরে হার্ডও উল্টো ১০০ মিলিয়ন ডলার মানহানির মামলা করেন জনির বিরুদ্ধে।





 


আরো পড়ুন